Views: 99

জাতীয় বরিশাল বিভাগীয় সংবাদ

খেলার মাঠেও আকর্ষণীয় নাম বঙ্গবন্ধু : এমপি শাওন


জুমবাংলা ডেস্ক : জাতির পিতা বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে ভোলার লালমোহনে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট চলছে। শুক্রবার টুর্নামেন্টের সেমিফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। এতে লালমোহন পৌরসভা ও ধলীগৌরনগর ইউনিয়ন প্রতিদ্বন্দ্বিতা করে।

নির্ধারিত সময়ে ১-১ গোলে ড্র হলে টাইব্রেকারে লালমোহন পৌরসভা ৪-৩ গোলে বিজয়ী হয়ে ফাইনালে উঠে।

শনিবার দ্বিতীয় ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে। এতে প্রতিদ্বন্দ্বিতা করবেন গজারিয়া খেলোয়াড় কল্যাণ সংস্থা ও মোতাহার নগর ইউনিয়ন। আগামী রোববার ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে।


উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে লালমোহন সজীব ওয়াজেদ জয় ডিজিটাল পার্কের মাঠে এ টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।

শুক্রবার সেমিফাইনালে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন। এ সময় তিনি বলেন, বঙ্গবন্ধু শুধু রাজনীতির মাঠ নয়, খেলার মাঠেও এক আকর্ষণীয় নাম। ছোটবেলা থেকেই নিজে খেলতেন ফুটবল। শেখ কামাল, শেখ জামালসহ পুরো পরিবারই ছিল ক্রীড়াবান্ধব। আর বর্তমানে প্রধানমন্ত্রী শেখ হাসিনাও খেলাধুলার উন্নয়নে রাখছেন বিশেষ অবদান।

তিনি বলেন, খেলাধুলা করলে শরীর স্বাস্থ্য ও মন ভালো থাকে এবং মেধা বিকশিত হয়। শুধু তাই নয়, খেলাধুলার প্রতি আকৃষ্ট থাকলে সব অপরাধমূলক কর্মকাণ্ড থেকে বিরত থাকা যায়।

তাই খেলাধুলার বিকল্প নেই। যান্ত্রিক জীবনের বেড়াজালে আবদ্ধ হয়ে আমরা খেলাধুলা করি না, শারীরিক পরিশ্রমজনিত কোনো কাজ করি না। কিন্তু আমাদের জন্য এটা জানা অত্যন্ত জরুরি যে, জীবনের অসংখ্য ক্ষেত্রে খেলাধুলা ও শারীরিক পরিশ্রম গুরুত্ব বয়ে আনতে পারে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

চীনা প্রতিরক্ষামন্ত্রীর ঢাকা সফর স্থগিত

Saiful Islam

চিকিৎসাধীন অবস্থায় হাজী সেলিমের স্ত্রীর মৃত্যু

Saiful Islam

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে কিশোরের আত্মহত্যা

Saiful Islam

মেয়েকে বিয়ে করতে না পেরে মাকে নির্যাতন

Saiful Islam

সুন্দরগঞ্জে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুর গ্রেফতার

Saiful Islam

চমেকের অবৈধ চার ক্যান্টিনের ২৯ লাখ টাকা জব্দ

Saiful Islam