আন্তর্জাতিক বিনোদন

খোঁজ মিলল টিকটকার জাসমিনের, যে কারণে ছেড়েছিলেন ঘর

আন্তর্জাতিক ডেস্ক : ভারতের চুঁচুড়ার নিখোঁজ গৃহবধূর সন্ধান মিলল। জানা গিয়েছে, গৃহবধূ নিজেই তাঁর মাকে ভিডিও কল করে জানান যে, নিউ দিল্লিতে বান্ধবীর কাছে রয়েছেন। তিনি আরও জানিয়েছেন, স্বামী এবং শ্বশুর বাড়ির অত্যাচারেই তিনি ঘর ছেড়েছেন। মাত্র ৯ মাসেই ৪ লাখ ২৮ হাজার ফলোয়ার হয়ে যায় প্রসেনজিৎ মণ্ডলের স্ত্রী প্রতিমা মণ্ডল ওরফে জাসমিনের। খুব অল্প সময়ে ভাল পরিচিতি ছড়িয়ে পড়ায় পাটনা, দিল্লি-সহ বিভিন্ন জায়গায় ডাক আসত তাঁর। কখনও স্বামীর সঙ্গে, কখনও বা একাই বিমানে চেপে পারি দিতেন তরুণী। ভিডিও বানিয়ে মাসে কয়েক হাজার টাকাও আসছিল ঘরে।

এরপরেই ঘটে বিপত্তি, গত ৩১ ডিসেম্বর দিল্লি যাবে বলে বাড়ি থেকে বের হয় তরুনী। ফিরে এসে রাজারহাটে যাওয়ারও কথা ছিল তাঁর। তবে তার পরিবার সূত্রে খবর, এদিন হাওড়া থেকে ট্রেন ধরার পরই ফোন বন্ধ হয়ে যায় তরুণীর। মাঝে একদিন ফোনে পাওয়া গেলে সে জানায় নিউ দিল্লিতে রয়েছে। তারপর থেকে আর যোগাযোগ করা যায়নি তরুণীর সঙ্গে। এরপরই পুলিশে অভিযোগ জানায় প্রসেনজিৎ মণ্ডল। পুলিস খোঁজ শুরু করে। এ খবর দিয়েছে ভারতীয় গণমাধ্যম জি নিউজ।

খবর চাউর হতেই সোমবার ওই তরুণী নিজেই তাঁর মা রূপা মালাকারকে ভিডিও কল করে বিস্তারিত জানিয়েছেন। এরপরই উঠে এসেছে চাঞ্চল্যকর তথ্য। জানা যায় শ্বশুরবাড়িতে তাঁকে মানসিক ও শারীরিকভাবে নির্যাতন করা হত। ছোট মেয়ের কথা ভেবেই থানায় কোনও অভিযোগ করেননি তিনি। টাকার অভাবে এই মুহূর্তে বাড়ি ফিরতে পারছেন না ওই তরুণী। যদিও সব অভিযোগ অস্বীকার করে প্রসেনজিৎ মণ্ডলের দাবী, কোনও অত্যাচার করা হয়নি ওই তরুণীর ওপর। বরং তার আরও অভিযোগ স্ত্রীর বাপের বাড়ির সংসারও তাকেই চালাতে হত। এখন তাঁর পরিবারকে বদনাম করতে মিথ্যা অভিযোগ করছে।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP




জুমবাংলানিউজ/এসএস


আপনি আরও যা পড়তে পারেন


rocket

সর্বশেষ সংবাদ