Views: 67

Coronavirus (করোনাভাইরাস) জাতীয় স্লাইডার

গত ২৪ ঘন্টায় করোনায় এ যাবৎকালের সর্বোচ্চ ৪০ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: দেশে গত ২৪ ঘন্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে আরও ৪০ জনের যা এ যাবৎকালের একদিনে সর্বোচ্চ। মারা যাওয়া ৪০ জনের মধ্যে ৩৩ জনই পুরুষ। এ নিয়ে প্রাণঘাতী ভাইরাসটিতে আক্রান্ত হয়ে ৬৫০ জনের মৃত্যু হলো।

রবিবার দুপুরে করোনাভাইরাস পরিস্থিতি নিয়ে নিয়মিত স্বাস্থ্য বুলেটিনে স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা এসব তথ্য জানান।


তিনি বলেন,  গত ২৪ ঘণ্টায় ১১ হাজার ৮৭৬ টি নমুনা পরীক্ষা করে ২ হাজার ৫৪৫ জনের দেহে করোনার সংক্রমণ পাওয়া গেছে যা এ যাবৎকালের সর্বোচ্চ।  এ নিয়ে দেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৪৭ হাজার ১৫৩ জন।নমুনা পরীক্ষার অনুপাতে শনাক্তের হার ২১.৪৩ ভাগ। আর শনাক্ত বিবেচনায় মৃত্যুর হার ১.৩৮ শতাংশ।

ডা. নাসিমা সুলতানা বলেন, নতুন করে সুস্থ হয়েছেন ৪০৬ জন করোনা রোগী। এ নিয়ে মোট সুস্থ হওয়া করোনা রোগীর সংখ্যা ৯ হাজার ৭৮১ জন।

গত ৮ মার্চ বাংলাদেশে প্রথম করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয় এবং ১৮ মার্চ এই ভাইরাসে আক্রান্ত হয়ে প্রথম মৃত্যুর ঘটনা ঘটে। এরপর থেকে করোনায় আক্রান্ত ও মৃতের সংখ্যা দিন দিন বেড়েই চলেছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

ওআইসি’র বাংলাদেশের স্থায়ী প্রতিনিধি জাবেদ পাটোয়ারী

Saiful Islam

সিঙ্গাপুরে প্রবেশে কিছুটা শিথিল, যেতে মানতে হবে যেসব শর্ত

Saiful Islam

আর সড়কে দেখা মিলবে না এনা পরিবহন

Saiful Islam

করোনায় বিটিভির সাবেক মহাপরিচালকের মৃত্যু

Saiful Islam

ছাত্রাবাসে গৃহবধূকে গণধর্ষণ মামলার আরেক আসামি গ্রেফতার

Shamim Reza

ব্যাংক থেকে টাকা তুলে নিচ্ছেন গ্রাহক

globalgeek