Coronavirus (করোনাভাইরাস) ঢাকা বিভাগীয় সংবাদ

গত ২৪ ঘন্টায় ঢাকা বিভাগে করোনায় ৯ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: দেশে গত ২৪ ঘন্টায় নতুন করে ২ হাজার ১৯৯ জনের দেহে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত করা হয়েছে। ৮ হাজার ৮০২টি নমুনা পরীক্ষা করে এই সংখ্যা পাওয়া যায়।

একই সময়ে প্রাণঘাতী ভাইরাসটিতে আক্রান্ত হয়ে মারা গেছেন আরও ২১ জন। ভাইরাসটিতে আক্রান্ত হয়ে প্রাণহানি হলো মোট ৩ হাজার ১৩২ জনের।


মারা যাওয়া ২১ জনের মধ্যে ১৬ জন পুরুষ আর ৫ জন নারী। যারা মারা গেছেন, তাদের মধ্যে ঢাকা বিভাগের ৯ জন,  চট্টগ্রাম বিভাগের ৩ জন, খুলনা বিভাগের ৫ জন, বরিশাল বিভাগের ২, রাজশাহী বিভাগের ১ জন এবং ময়মনসিংহ বিভাগে ১ জন।

শনিবার দুপুরে করোনাভাইরাস পরিস্থিতি নিয়ে নিয়মিত অনলাইন ব্রিফিংয়ে স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা এই তথ্য জানান।

তিনি বলেন, গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন আরও ১ হাজার ১১৭ জন করোনা রোগী। এ নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন মোট ১ লাখ ৩৬ হাজার ২৫৩ জন। সুস্থতার হার ৫৬.৮১ শতাংশ।

গত ৮ মার্চ বাংলাদেশে প্রথম করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয় এবং ১৮ মার্চ এই ভাইরাসে আক্রান্ত হয়ে প্রথম মৃত্যুর ঘটনা ঘটে। এরপর থেকে করোনায় আক্রান্ত ও মৃতের সংখ্যা লাফিয়ে বাড়ছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

৭৭ লাখ টাকা নেয়ার পরও ‘ক্রসফায়ার’ দিয়েছিলেন ওসি প্রদীপ

Saiful Islam

কলেজছাত্রীকে নিয়ে ছাত্রলীগ সভাপতি উধাও, বাবা গ্রেফতার

Saiful Islam

ক্যারাম খেলা নিয়ে আ’লীগ নেতার গুলিতে কিশোর আহত

Saiful Islam

বেরিয়ে এলো ওসি প্রদীপের ভয়াবহ নৃশংসতার আরেক তথ্য

Saiful Islam

পল্লবীর রাস্তা থেকে গলাকাটা লাশ উদ্ধার

Saiful Islam

শ্যালিকার সঙ্গে প্রেমে বাধা দেওয়ায় দুলাভাইকে খুন

Saiful Islam