Views: 7634

আন্তর্জাতিক

গরুর সঙ্গে অসভ্যতা, স্ত্রী দেখে ফেলায় লজ্জায় আত্মহত্যা

আন্তর্জাতিক ডেস্ক : গরুর সঙ্গে অসভ্যতার সময় ঘটনাস্থলে উপস্থিত হন লম্পটের স্ত্রী। স্ত্রীকে দেখে কোনো কথা বলার মতো পরিস্থিতিতে ছিলেন না ওই ব্যক্তি। লজ্জায় একপর্যায়ে তিনি আত্মহত্যা করেন।

জানা গেছে, ঘটনাটি ঘটেছে জিম্বাবুয়ের বিঙ্গা জেলায়। আর ওই নারী পরপর দুই দফায় চরম দৃশ্য দেখেছেন। প্রথমবার স্বামীকে আপত্তিকর অবস্থায় দেখে মানসিকভাবে ভেঙে পড়েন তিনি। এরপর স্বামী আত্মহত্যা করলে, সেই দৃশ্যও সবার আগে তিনিই দেখেছেন।

মাতাবেলেল্যান্ড নর্থ প্রভিন্সিয়াল পুলিশের মুখপাত্র ইন্সপেক্টর গ্লোরি বিন্দা বিষয়টি নিশ্চিত করে স্থানীয় সাংবাদিকদের বলেন, মৃত ব্যক্তির নাম যোসেফ শুমা। গত ১৬ ফেব্রুয়ারি তিনি আত্মহত্যা করেন।

তিনি আরো বলেন, স্ত্রী সেঞ্জেনি সিবান্দা তাকে গরুর সঙ্গে অসভ্যতা করতে দেখেন। ওই ব্যক্তির মরদেহ ময়নাতদন্ত করে দেখা হচ্ছে।

কামউইন্দি গ্রামের বাসিন্দারা বলেন, তারা ঘটনার আকস্মিকতায় বিস্মিত। ৬১ বছর বয়সী শুমা ভোর ৬টার দিকে বিছানা ছেড়ে গিয়েছিলেন গরু দেখতে। আগের দিন থেকে তাদের একটি গরু অসুস্থ ছিল। ওই গরুটির সঙ্গেই শুমা অসভ্যতা করেছিলেন। আর তা দেখে ফেলে তার স্ত্রী।

গ্রামবাসী আরো জানায়, স্ত্রী যেমন স্বামীর কাণ্ড দেখে হতবাক। স্ত্রীর সামনে ধরা পড়ে গিয়ে বাকরুদ্ধ হয়ে পড়েন শুমা। স্ত্রীকে শুধু জানান যে তিনি আত্মহত্যা করতে যাচ্ছেন।

সেই কথা শুনে স্ত্রী তাকে আত্মহত্যা করতে নিষেধ করেন। এমনকি ওই নারী এও বলেছেন, বিষয়টি তিনি গোপন রাখবেন। তবে স্ত্রীর অনুরোধ উপেক্ষা করে ওই ব্যক্তি শেষ পর্যন্ত আত্মহত্যা করেন।

সূত্র : বুলাউয়ায়ো টোয়েন্টিফোর


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

মৃত্যুদণ্ড কার্যকরের তালিকায় শীর্ষ পাঁচ দেশের চারটিই মধ্যপ্রাচ্যে

Mohammad Al Amin

যুক্তরাষ্ট্রে এবার পুলিশের গুলিতে কৃষ্ণাঙ্গ কিশোরী নিহত

Saiful Islam

মুসলিমদের আপত্তি স্বত্ত্বেও ‘ঈদের দিন’ ভোট পশ্চিমবঙ্গে, ক্ষুব্ধ মমতা

globalgeek

আগামী ৩ মাস টিকা রফতানি করবে না ভারতের সিরাম

Shamim Reza

এবার আফগানিস্তান থেকে সেনা প্রত্যাহারের ঘোষণা দিলো জার্মানি

azad

ইসরাইলের ক্ষেপণাস্ত্র নির্মাণ কারখানায় বিস্ফোরণ

azad