Views: 657

বিনোদন

গর্ভকালীন হাঁটাচলার জন্য ১০ লাখের চপ্পল পরলেন কারিনা


বিনোদন ডেস্ক: ফ্যাশনের ব্যাপারে বরাবরই সচেতন কারিনা কাপুর খান। বলিউডে আসার পর থেকেই কারিনা প্রমাণ দিয়েছেন, তিনি শুধুমাত্র সিনেমার হিরোইন নন, বরং বলিউড ডিভা ৷ একসময় বলিউডের বহু নায়কের সঙ্গে সম্পর্কে গিয়েছিলেন কারিনা কাপুর । কিন্তু সেই গুঞ্জনকে উড়িয়ে বিয়ে করে বসেন বলিউডের জনপ্রিয় অভিনেতা সাইফ আলী খানকে।

তারপর সাইফ-কারিনার ঘর আলো করে আসেন তৈমুর আলী খান। মাদার কারিনা কাপুরও দারুণ হিট ৷ আর সেই জৌলূস নিয়েই কারিনা ঘোষণা করলেন, তিনি ফের মা হতে চলেছেন ৷


তাই নিজের প্রতি এখন একটু বেশি নজর দিচ্ছেন কারিনা৷ বেশ যত্ন নিচ্ছেন নিজের৷ আর তাই গর্ভকালীন হাটাচলার জন্য ১০ লাখ টাকা খরচ করে চটি কিনেছেন এই বলিউড কুইন।

সম্প্রতি কারিনাকে ইন্টারন্যাশনাল ব্র্যান্ড Bottega Veneta-এর ‘লিডো’ চপ্পল পরে হাটাচলা করতে দেখা গেছে। যার একজোড়া জুতার দাম ১০ লাখ ৬ হাজার টাকা। জানা গেছে, মাতৃত্বকালীন সময়ে যেহেতু পা ‍ফুঁলে যায়, সেহেতু হাঁটা-চলা ঠিক রাখতেই এই ধরনের চপ্পল পরেছেন কারিনা।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

তাহসান বললেন, সৃজিত আমার খুবই প্রিয়

Sabina Sami

বলিউডে প্রথম করোনা ভ্যাকসিন পেলেন এই অভিনেত্রী

Saiful Islam

তবে কী ঘর ভাঙছে নুসরাতের!

Shamim Reza

প্রত্যাশা ছাড়িয়ে গেল ‘কেজিএফ ২’ টিজার

Saiful Islam

শ্রাবন্তীর সঙ্গে এখন আর যোগাযোগ নেই: রোশন

Saiful Islam

সবকিছুই পরিষ্কার হয়ে যাবে : বুবলী

Shamim Reza