বিভাগীয় সংবাদ

গাঁজা সেবন : স্থায়ী বহিষ্কার হলো ৩ ছাত্রী

জুমবাংলা ডেস্ক : নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) তিন ছাত্রীর বিরুদ্ধে গাঁজা সেবনের অভিযোগ প্রমাণিত হওয়ায় তাদের হল থেকে বহিষ্কার করা হয়েছে। তারা সবাই বিবি খাদিজা হলে থাকতেন।তদন্তকালে ওই তিন ছাত্রীর বিরুদ্ধে গাঁজা সেবনে জড়িত থাকার প্রমাণ পাওয়া যায়।

এ ছাড়া, ওই হলে অভৈধভাবে অবস্থানের অভিযোগে আরও এক ছাত্রীকে এক হাজার টাকা অর্থদণ্ড দেয়া হয়েছে। বিশ্ববিদ্যালয় প্রশাসনের এক বিজ্ঞপ্তিতে বুধবার সন্ধ্যায় এ তথ্য জানানো হয়।


বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ১৫ নভেম্বর বিবি খাদিজা হলের তিন আবাসিক শিক্ষার্থীর বিরুদ্ধে গাঁজা সেবনের অভিযোগ করেন সাধারণ শিক্ষার্থীরা। পরে এ ঘটনা তদন্তে একটি কমিটি গঠন করা হয়। তদন্ত কমিটির সুপারিশ পর্যালোচনা করে গত ২৭ নভেম্বর এক বৈঠকে তাদের শাস্তি দেয়ার সিন্ধান্ত নেয়া হয়। সে অনুযায়ী দুই ছাত্রীর সিট বাতিলসহ তিনজনকে তিনদিনের মধ্যে হল ত্যাগের নির্দেশ দেয়া হয়।

বিবি খাদিজা হলের প্রাধ্যক্ষ মো. আতিকুর রহমান বলেন, সাজাপ্রাপ্তদের মধ্যে একজন প্রশাসনকে অবিহিত না করে অবৈধভাবে হলে অবস্থান করায় অতিরিক্ত এক হাজার টাকা জরিমানা করা হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

উলিপুরে গলায় ফাঁস দিয়ে মাদ্রাসাছাত্রীর আত্মহত্যা

azad

৩ মাস বন্ধের পর কাপ্তাই হ্রদে মাছ ধরা শুরু

azad

মাকে গলা কেটে হত্যা, বাবার বিরুদ্ধে মামলা দায়ের ছেলের

rony

বগুড়ায় নতুন করে ৯০ জনের করোনা শনাক্ত

azad

বিয়ে করে অস্বীকার, অনশনে নারী

Shamim Reza

বন্ধুর হাত-পা বেঁধে কলেজছাত্রীকে ধর্ষণ

Shamim Reza