Views: 77

অর্থনীতি-ব্যবসা কৃষি জাতীয় বিভাগীয় সংবাদ

গাইবান্ধার গোবিন্দগঞ্জে চাষিদের মাঝে শাক-সবজির বীজ বিতরণ

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে খরিপ-২/২০২০-২০২১ মৌসুমের প্রণোদনা কর্মসূচির আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক চাষিদের মাঝে বিনামূল্যে শাক-সবজির বীজ বিতরণ করা হয়েছে।

আজ সোমবার (২৮ সেপ্টেম্বর) ১২টায় উপজেলা কৃষক প্রশিক্ষন কেন্দ্রে এই বীজ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


উপজেলা নির্বাহী অফিসার রামকৃষ্ণ বর্মনের সভাপতিত্বে উপজেলার ২ হাজার ৭ শত ৯৫ জন কৃষকের মাঝে স্বল্প মেয়াদী ও দীর্ঘ মেয়াদী বিভিন্ন শাক ও সবজির বীজ যেমন : ডাটা শাক, পুই শাক, কলমি শাক, পালং শাক, পাট শাক, হাইব্রীড জাতের শশা, করলা ,মরিচ, মিষ্টি কুমড়া, লাউ, বরবটি, সীম ও অন্যান্য শাক-সবজির বীজ বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ খালেদুর রহমান, উপজেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক আ.র.ম. শরিফুল ইসলাম জর্জ, প্রেস ক্লাব গোবিন্দগঞ্জ এর সাধারণ সম্পাদক জাহেদুর রহমান প্রধান টুকু প্রমুখ।

এ সময় বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ বাস্তবায়নে সবার বাড়িতে সবজি বাগান গড়ার প্রয়োজনীয়তা উল্লেখ করে সবাইকে শাক-সবজি চাষে এগিয়ে আসার আহ্বান জানান।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

প্রতিদিন পত্রিকার ‘হারানো বিজ্ঞপ্তি’র মাধ্যমে প্রতারণা করতেন তিনি

rony

পাটকল শ্রমিকদের পাওনা নভেম্বরের মধ্যে সম্পূর্ণ পরিশোধ হবে : মন্ত্রী

azad

মন্দিরে ১৪৪ ধারা জারি

rony

খেলার জন্য আলিয়া মাদ্রাসা মাঠ উন্মুক্ত করা হবে : ডিএসসিসি মেয়র

azad

এইচএসসির শিক্ষার্থীদের জন্য বড় সুখবর

Shamim Reza

আকবরকে পালাতে সহায়তা করায় এসআই হাসান বরখাস্ত

rony