in

গাজীপুরের শ্রীপুরে সন্তান কোলে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ, মায়ের মৃত্যু

জুমবাংলা ডেস্ক: গাজীপুরের শ্রীপুরে শিশুসন্তান কোলে নিয়ে এক মা ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে কাটা পড়ে নিহত হয়েছেন। এসময় গুরুতর আহত হয়েছেন তার দুই বছরের মেয়ে।

আজ (১৩ অক্টোবর) সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার রেলওয়ে স্টেশন-সংলগ্ন কাটাপুল এলাকায় এ ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় জানা যায়নি।

স্থানীয়রা জানান, বুধবার সকাল সাড়ে ৬টার দিকে শ্রীপুর পৌরসভা কাটাপুল এলাকায় ঢাকা থেকে ময়মনসিংহগামী বলাকা এক্সপ্রেস ট্রেনের নিচে নিজের মেয়েকে নিয়ে ঝাঁপ দেন ওই মা। এতে ঘটনাস্থলেই তিনি মারা যায়। আহত অবস্থায় মেয়েটিকে স্থানীয়রা উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। ওই নারীর পরিচয় জানা যায়নি।

শ্রীপুর রেলওয়ে স্টেশন মাস্টার হারুণ অর রশিদ জানান, স্টেশন চত্বর থেকে এক কিলোমিটার উত্তরে সকাল সাড়ে ৬টার দিকে রেলওয়ে স্টেশন-সংলগ্ন কাটাপুল এলাকায় ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে শিশুসন্তান কোলে নিয়ে এক নারী কাটা পড়েন। এ ঘটনায় তার শিশুসন্তান আহত হয়েছে।

আহত শিশুটিকে প্রথমে শ্রীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। পরে সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।