Views: 27

গাজীপুর ঢাকা বিভাগীয় সংবাদ

গাজীপুরে গ্যাস লাইটার বিস্ফোরণে স্বামী-স্ত্রী-সন্তান দগ্ধ

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর:  গাজীপুরের কাশিমপুরে একটি বাসায় গ্যাস লাইটার বিস্ফোরণে একই পরিবারের তিনজন দগ্ধ হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় তাদের ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

হস্পতিবার (২৬ মার্চ) ভোর ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। দগ্ধরা হলেন, নির্মল চন্দ্র সরকার (৪৫), তার স্ত্রী চায়না চন্দ্র সরকার (৩৮) ও তাদের ছেলে নিপু চন্দ্র সরকার (১৩)।


দগ্ধ চায়নার বড় ভাই পরিতোষ চন্দ্র সরকার বাংলানিউজকে বলেন, আমার বোন পরিবার নিয়ে কাশিমপুর ইউসুফ মার্কেটের পাশে একটি টিনসেড বাড়িতে ভাড়া থাকে। চায়না একটি গার্মেন্টসে চাকরি করে। তার স্বামী ট্রেইলার। তার একটি দোকান রয়েছে। আর তাদের ছেলে পড়ালেখা করে।

চায়না বলেন, ভোরে রান্নার জন্য গ্যাস লাইটার জ্বালাচ্ছিলাম। জ্বালানোর পর সঙ্গে সঙ্গে লাইটারটিতে বিস্ফোরণ ঘটে। দ্রুত আগুন ছড়িয়ে পড়ে।

কী কারণে গ্যাস লাইটার বিস্ফোরণ হয়েছে, সেটা জানাতে পারেনি কেউ।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া বলেন, চায়নার শরীরের ৯৫ শতাংশ, নির্মলের ১০০ শতাংশ ও নিপুর ৪৫ শতাংশ দগ্ধ হয়েছে। তাদের বার্ন ইউনিটে ভর্তি রাখা হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

স্বামীর লাশ নিয়ে বাড়ি ফেরার পথে স্ত্রীর মৃত্যু

Saiful Islam

বিয়ের দাবিতে অনশনে তরুণী

Saiful Islam

চাচীকে ধর্ষণ করে নগ্ন ছবি ধারণ, যুবলীগ নেতা গ্রেফতার

Saiful Islam

‘ছোট মনি নিবাস’-এ ঠাঁই হলো সেই শিশুটির

Shamim Reza

সাতক্ষীরায় তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ

Shamim Reza

শতবর্ষী পাত্রের সঙ্গে ৮০ বছরের পাত্রীর বিয়ে

Shamim Reza