Views: 198

গাজীপুর ঢাকা বিভাগীয় সংবাদ

গাজীপুরে চলন্ত বাসে কিশোরী ধর্ষণ, বাসচালক গ্রেপ্তার


নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : গাজীপুরে চলন্ত বাসে এক কিশোরী (১৬) চকলেট বিক্রেতাকে ধর্ষণের অভিযোগে বাসচালক সাদ্দাম হোসেনকে (২২) গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (৮ নভেম্বর) সকালে গাজীপুরের জয়দেবপুর থানার  উপ-পরিদর্শক (এসআই) মো. খালেকুজ্জামান এ তথ্য জানিয়েছেন।

এর আগে শনিবার (৭ নভেম্বর)  দিবাগত রাতে এই ধর্ষণের ঘটনা ঘটে।

গ্রেপ্তার সাদ্দাম হোসেন শেরপুরের শ্রীবরদী থানার বাগতা এলাকার সুরুজের ছেলে। তিনি গাজীপুর সিটি করপোরেশনের বাসন এলাকায় বসবাস করেন এবং তাকওয়া পরিবহনের বাসের চালক।


এজাহার সূত্রে জানা গেছে, ধর্ষণের শিকার ওই কিশোরীর বাড়ি জামালপুরে। তিনি ঢাকার আশুলিয়ার এলাকায় বসবাস করেন এবং বাসে ফেরি করে চকলেট বিক্রি করেন। শনিবার দিবাগত রাত ৯টার দিকে চকলেট বিক্রি করার উদ্দেশ্যে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা বাসস্ট্যান্ডে আসেন। তখন পরিচিত শরীফ হোসেন (২০) ও সাদ্দাম হোসেন জয়দেবপুর চৌরাস্তার বেড়াতে যাবে কিনা জিজ্ঞেস করলে তিনি তাদের চালিত তাকওয়া পরিবহন বাসে উঠেন। পরে বাসটি যাত্রী নিয়ে চৌরাস্তায় আসে। যাত্রী নামিয়ে সেখান থেকে তাকেসহ খালি বাস নিয়ে কালিয়াকৈর পল্লীবিদ্যুৎ এলাকার ফ্লাইওভারে বাস থামিয়ে তাকে কুপ্রস্তাব দেয়। রাজি না হওয়ায় শরীফ তাকে একাধিকবার ধর্ষণ করে। পরে বাসটি জয়দেবপুর থানাধীন মেম্বারবাড়ী বাসস্ট্যান্ডের কাছে পৌঁছলে জয়দেবপুর থানার টহল পুলিশ বাস থামার সংকেত দেয়। এসময় পুলিশ সড়কে বেরিকেড বাস থামালে শরীফ দৌঁড়ে পালিয়ে যায়। পরে পুলিশ বাস থেকে ভিকটিমকে উদ্ধার এবং সাদ্দাম হোসেনকে গ্রেপ্তার করে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

হাতুড়ি দিয়ে পিটিয়ে বিকাশের ১২ লাখ টাকা ছিনতাই

Saiful Islam

সিলেটে ৪ লাখ টাকার যৌন উত্তেজক ওষুধ জব্দ

Saiful Islam

ফার্মেসিতে চাঁদাবাজির সময় নারীসহ আটক ৪

Saiful Islam

এক বাঘাইড়ের দাম সাড়ে ৪২ হাজার টাকা!

Saiful Islam

চুরির অপবাদে দুই কিশোরকে গাছে বেঁধে নির্যাতন, ভিডিও ভাইরাল

Shamim Reza

নবমের ছাত্রীর সঙ্গে প্রেম, এরপর আবাসিক হোটেলে নিয়ে ধর্ষণ

Shamim Reza