Views: 139

গাজীপুর ঢাকা বিভাগীয় সংবাদ

গাজীপুরে চাকরির প্রলোভনে শ্যালিকাকে ধর্ষণ, দুলাভাই গ্রেফতার


নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : গাজীপুর সিটি করপোরেশনের বাসন এলাকায় চাকরির প্রলোভন দেখিয়ে শ্যালিকাকে ধর্ষণের অভিযোগে দুলাভাইকে গ্রেফতার করেছে র‌্যাব।

শনিবার রাত সাড়ে ১০টার দিকে বাসন কড্ডা খোয়ারপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার আলী আকবর ময়মনসিংহের ত্রিশাল থানার মুখ্যপুর এলাকার জয়নাল আবেদীনের ছেলে। সে মেট্রোপলিটন বাসন থানার কড্ডা খোয়ারপাড়া এলাকায় বাসা ভাড়া থেকে গার্মেন্টসে চাকরি করতো।


র‌্যাব-১ গাজীপুর পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, গত তিন মাস আগে ভিকটিমকে গার্মেন্টসে চাকরি দেয়ার কথা বলে গ্রামের বাড়ি থেকে গাজীপুরে নিয়ে আসে তার দুলাভাই আলী আকবর। প্রথমে স্বামী-স্ত্রী পরিচয়ে বাসা ভাড়া নেয়। এরপর ভিকটিমকে বিয়ের প্রলোভন দেখিয়ে কু-প্রস্তাব দেয়।

কিন্তু তাতে ভিকটিম রাজি না হওয়ায় তার প্রাণনাশের হুমকি দিয়ে দিনের পর দিন ধর্ষণ করে আসছে। এক পর্যায়ে ভিকটিম নিরুপায় হয়ে র‌্যাব-১ গাজীপুর ক্যাম্পে একটি লিখিত অভিযোগ দিয়ে আইনগত সাহায্য কামনা করে। ওই অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে ধর্ষক আলী আকবরকে গ্রেফতার করা হয়।

তিনি আরো জানান, গ্রেফতারের পর আলী আকবর ঘটনার কথা স্বীকার করেছে। এ বিষয়ে ভিকটিম বাদী হয়ে গাজীপুর মেট্রোপলিটন বাসন থানায় একটি মামলা দায়ের করেছেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

আলীশান বিয়ের আয়োজন করে কোটি কোটি টাকার ইয়াবা পাচার

Shamim Reza

শ্রমিককে হত্যায় পুলিশের পদক্ষেপ জানতে চেয়েছেন আদালত

Saiful Islam

যশোরে ধর্ষণের অভিযোগে কওমি শিক্ষকসহ আটক ২

Shamim Reza

নোয়াখালীতে ১৪৪ ধারা জারি

Saiful Islam

প্রধানমন্ত্রী চরিত্রে অভিনয় করে ভাইরাল সাতক্ষীরার ‘দিঘী’

Shamim Reza

চিকিৎসকের বিরুদ্ধে নার্সকে যৌন হয়রানির অভিযোগ

Saiful Islam