Views: 38

গাজীপুর ঢাকা বিভাগীয় সংবাদ

গাজীপুরে দুই ইয়াবা ডিলার আটক

গাজীপুর প্রতিনিধি: গাজীপুর সিটি করপোরেশনের ভোগড়া এলাকা থেকে ৫ হাজার ৯২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই জন ডিলারকে আটক করেছে র‌্যাব-১।

মঙ্গলবার র‌্যাব-১ এর গাজীপুরে পোড়াবাড়ি ক্যাম্প এ তথ্য জানায়।

আটককৃতরা হলো- গাজীপুরের শ্রীপুর উপজেলার টেপিরবাড়ি এলাকার সুমন হাসান (২১) এবং একই উপজেলার উজিলাব এলাকার মাহফুজ আহম্মেদ (২২)।


র‌্যাব জানায়, সোমবার দিবাগত রাত সাড়ে ৮টার দিকে গাজীপুরের পোড়াবাড়ি ক্যাম্প র‌্যাব-১ এর সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে ইয়াবা ট্যাবলেটের একটি বড় চালান কক্সবাজার এলাকা হতে এস. এ পরিবহনের মাধ্যমে গাজীপুরের ভোগড়া আসছে। পরে ওই ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল-মামুনের নেতৃত্বে ভোগড়া এলাকায় এস. এ পরিবহন অফিসের সামনে অভিযান পরিচালনা করেন।

অভিযানকালে ৫ হাজার ৯২০ ইয়াবা ট্যাবলেট, ৩টি মোবাইল ফোন এবং নগদ ৩ হাজার ২৬০ টাকাসহ ওই দুই ডিলারকে আটক করে।

র‌্যাব আরো জানায়, জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানিয়েছে, তারা দীর্ঘদিন যাবৎ চোরাইপথে বিদেশ থেকে ইয়াবা ট্যাবলেট আমদানি করত। চট্টগ্রাম, কক্সবাজার ও বিভিন্ন এলাকা থেকে দেশের বিভিন্ন কুরিয়ার সার্ভিস এবং এস. এ পরিবহনের মাধ্যমে গাজীপুরে নিয়ে এসে বিভিন্ন স্থানে বিক্রি করত।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

অফিসের মধ্যে পোশাক খুলে ভূমি কর্মকর্তার ‘গানের আসর’, ভিডিও ভাইরাল

Saiful Islam

মৃত্যুর আগে মাটিতে হত্যাকারীদের নাম লিখে গেলেন আশরাফ

Saiful Islam

সেদিন কী ঘটেছিল

Shamim Reza

ইয়াবা দিয়ে ‘ফাঁসাতে’ গিয়ে নিজেই ফেঁসে গেলেন পুলিশের এএসআই

Saiful Islam

সুদের টাকা দিতে না পারায় গৃহবধূকে গাছে বেঁধে নির্যাতন

Saiful Islam

মানিকগঞ্জে সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

Saiful Islam