Views: 120

গাজীপুর ঢাকা বিভাগীয় সংবাদ

গাজীপুরে যুবকের আত্মহত্যার চেষ্টা, বাঁচাল পুলিশ


নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যা করতে চেয়েছিলেন তিনি কিন্তু শেষ পর্যন্ত পুলিশের তৎপরতায় বাঁচলেন সেই যুবক। শনিবার দিবাগত রাতে গাজীপুরের কালিয়াকৈরে এ ঘটনা ঘটেছে।

গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, শনিবার দিবাগত রাত সোয়া ২টার দিকে ৯৯৯ নম্বরে একজন এক ব্যক্তি ফোন করে জানান, তিনি মানসিকভাবে বিপর্যস্ত এবং আত্মহত্যা করার জন্য অনেকগুলো ঘুমের ওষুধ খেয়েছেন। এখন তিনি নিজের ভুল বুঝতে পেরেছেন এবং বাঁচতে চান।


জীবন বাঁচানোর জন্য ৯৯৯ এর কাছে অনুরোধ জানিয়ে ওই ব্যক্তি বলেন, তার শরীর খুব খারাপ হয়ে যাচ্ছে। তিনি একটি মেসে থাকেন, সেখান থেকে এতো রাতে তাকে হাসপাতালে নিয়ে যাওয়ার মতো কেউ নেই এবং তার কাছে কোনো টাকাও নেই।

ওই ব্যক্তির কাছ থেকে তার ঠিকানা নিয়ে ৯৯৯ তাৎক্ষণিকভাবে গাজীপুরের কালিয়াকৈর থানার ডিউটি অফিসারের সঙ্গে তাকে কথা বলিয়ে দেয়। ৯৯৯ থেকে কালিয়াকৈর থানার ডিউটি অফিসার এসআই রাখাল দেবনাথকে দ্রুত একটি দল পাঠিয়ে ওই ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তির ব্যবস্থার জন্য অনুরোধ জানানো হয়।

সংবাদ পেয়ে কালিয়াকৈর থানার একটি দল অবিলম্বে কলারের ঠিকানায় যায়। পরে ভোর সাড়ে ৪টায় কালিয়াকৈর থানার এএসআই আজাদ ৯৯৯ কে ফোন করে জানায়, তিনি ওই মেস থেকে কলারকে অর্ধচেতন অবস্থায় উদ্ধার করে গাজীপুরের মৌচাক পুলিশ ফাঁড়ির কাছে পপুলার হাসপাতালে ভর্তি করেন এবং সেখানে দ্রুত ওই যুবকের পাকস্থলী পরিষ্কার করে চিকিৎসা শুরু করা হয়। তিনি এখন আশঙ্কামুক্ত বলে জানান চিকিৎসকরা।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

সরকারি সম্পত্তির নজরদারিতে `ভূমি ডাটা ব্যাংক’ ব্যবহার করা হবে: ভূমিমন্ত্রী

mdhmajor

শিশু ধর্ষণ! চিৎকার শুনে এগিয়ে এসে মা ধরলেন আরমানকে

Shamim Reza

সারাদেশের আবহাওয়া শুষ্ক থাকতে পারে

azad

বিয়ের প্রলোভনে তরুণীর সর্বনাশ, স্বীকৃতির অপেক্ষায় মা-ছেলে

Shamim Reza

চট্টগ্রামে নতুন করে ৬৮ জনের দেহে করোনার সংক্রমণ

mdhmajor

আজ ছিল আংটি বদলের দিন, রাতেই প্রাণ গেল সবুজের

Shamim Reza