Views: 61

গাজীপুর ঢাকা বিভাগীয় সংবাদ

গাজীপুরে সহকর্মীকে শ্বাসরোধে হত্যা: যুবক গ্রেপ্তার


নিজস্ব প্রতিবেদক, গাজীপুর: গাজীপুরে সহকর্মীকে শ্বাসরোধে হত্যার ঘটনায় জনি (২০) নামের এক যুবককে বুধবার বিকেলে গ্রেপ্তার করেছে পুলিশ।

নিহত জাহিদ হাসান (১৯) কুষ্টিয়ার সদরের যোগীয়া এলাকার রাজন আলীর ছেলে। গ্রেপ্তারকৃত জনি কুষ্টিয়ার দৌলতপুর থানার মহিষকুন্ডি এলাকার আব্দুল জলিলের ছেলে। তারা দুজনেই গাজীপুর সিটি করপোরেশনের গাজীপুরা এলাকার একটি মেসে ভাড়া থেকে স্থানীয় একটি ডায়িং কারখানার চাকরি করতেন।


গাজীপুর সদর থানার এসআই লুৎফর রহমান জানান, মঙ্গলবার সন্ধ্যায় গাজীপুরা এলাকায় তাদের মেসের পেছনের জঙ্গল থেকে জাহিদ হাসানের লাশ উদ্ধার করা হয়। নিহতের গলায় ফাঁস লাগানোর ও ডান চোয়ালে থেঁতলানোর চিহ্ন ছিল।

সদর থানার ওসি আলমগীর হোসেন ভুঁইয়া জানান, এ ঘটনার তদন্তের জন্য বুধবার বিকেলে জনিকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়। একপর্যায়ে তিনি জাহিদকে হত্যার কথা স্বীকার করেন। জনির অভিযোগ, জাহিদ তাকে বকাঝকা করতেন। এ রাগ থেকে সে মঙ্গলবার দুপুরে ঘুমিয়ে থাকা অবস্থায় গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধ করে জাহিদকে হত্যা করেন। পরে লাশ ওই জঙ্গলে ফেলে দেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

নারায়ণগঞ্জে ২৫ ঘরে আগুন, সরু রাস্তায় ঢুকতে পারছে না ফায়ার সার্ভিস

Saiful Islam

রায় শুনে কান্নায় ভেঙে পড়লেন ‘ধর্ষক’!

Saiful Islam

মায়ের পাশ থেকে ১৫ দিন বয়সের সন্তান চুরি

Saiful Islam

সখীপুরে প্রসূতির মৃত্যু, হাসপাতালে ভাঙচুর

Saiful Islam

স্বেচ্ছায় ‘ইসলাম’ ধর্ম গ্রহণ করল হিন্দু যুবক

Shamim Reza

যৌতুক মামলায় প্রবাসী স্বামীর সশ্রম কারাদণ্ড

Saiful Islam