Views: 143

গাজীপুর ঢাকা বিভাগীয় সংবাদ

গাজীপুরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা, স্বামী পলাতক

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : গাজীপুরের কালিয়াকৈরে এক পোশাক কর্মীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। হত্যার পর স্বামী লিটন মিয়া পলাতক রয়েছেন।

নিহত সূবর্না বেগম গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার মকন্ধপুর গ্রামের লিটন মিয়ার স্ত্রী।

খবর পেয়ে পুলিশ বৃহস্পতিবার সকালে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।


পুলিশ সূত্রে জানা গেছে, গত তিন মাস আগে সূবর্না তার দুই ছেলে ও স্বামী লিটন মিয়াকে নিয়ে গাইবান্ধা থেকে জীবিকার উদ্দেশ্যে গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় আসেন। উপজেলার জালাল গেট এলাকায় মনিরুল ইসলামের বাড়িতে বাসা ভাড়া নিয়ে স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি করতেন সূবর্না। স্বামী লিটন মিয়া বেকার থাকায় প্রতিদিন তাদের মধ্যে ঝগড়া লেগেই থাকতো। এর ধারাবাহিকতায় বুধবার রাতের কোনো এক সময় স্ত্রীকে শ্বাসরোধে হত্যার পর পালিয়ে যান লিটন। বৃহস্পতিবার সকালে বাড়ির কেয়ারটেকার আলিয়া তাকে ডাকতে গেলে সূবর্নাকে ঘরের মেঝেতে মৃত পড়ে থাকতে দেখেন।

কালিয়াকৈর থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত লিটনকে গ্রেফতারে চেষ্টা চলছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

মডেলিংয়ের মোহে তরুণীর জীবন গেল সিলিং ফ্যানে ঝুলে

Shamim Reza

অবসরে যাওয়া সহকর্মীদের সুসজ্জিত গাড়িতে বাড়ি পৌঁছে দিলেন যশোরের এসপি

azad

অফিসের মধ্যে পোশাক খুলে ভূমি কর্মকর্তার ‘গানের আসর’, ভিডিও ভাইরাল

Saiful Islam

মৃত্যুর আগে মাটিতে হত্যাকারীদের নাম লিখে গেলেন আশরাফ

Saiful Islam

সেদিন কী ঘটেছিল

Shamim Reza

ইয়াবা দিয়ে ‘ফাঁসাতে’ গিয়ে নিজেই ফেঁসে গেলেন পুলিশের এএসআই

Saiful Islam