Views: 865

আন্তর্জাতিক

গার্লফ্রেন্ডকে সারপ্রাইজ দিতে দুই হাজার কি.মি. পাড়ি, অতঃপর…


প্রতীকী ছবি
আন্তর্জাতিক ডেস্ক: দুই হাজার কি.মি. পেরিয়ে এসে গার্লফ্রেন্ডকে সারপ্রাইজ দিতে গিয়ে কপালে জুটলো চড় আর পুলিশ স্টেশনে কাটানো বিভীষিকা রাত। খবর পাওয়া গেছে, প্রেমিক ভালোবাসায় ডগমগ হলেও, প্রেমিকা সুবিধাবাদী।

সব প্রেম হ্যাপি এন্ডিং হয় না। কিন্তু তা বলে কী সেটা প্রেম নয়? প্রেম শতভাগ হলেও, তা একপক্ষে কখনই সফল হয় না। এই ঘটনাতেও ঠিক তাই হলো।


ভারতীয় গণমাধ্যম জি নিউজ তাদের এক প্রতিবেদনে জানায়, ছেলে ২১ এর যুবক। সোশ্যাল মিডিয়ায় লখনউয়ের মেয়ের সঙ্গে চুটিয়ে প্রেম ভালোবাসা। সবটাই ভার্চুয়াল, ফটোতে লাইক শেয়ার আর বাকি কথা চ্যাটে। কখনো ফোন বা ভিডিও কলেও হয়েছে কথা। এর উপর ভরসা করে তিনি ব্যাঙ্গালুরু থেকে দুই হাজার কি.মি. পাড় করে সোজা প্রেমিকার বাড়ি। তাও আবার জন্মদিনের সারপ্রাইজ।

জানা গেছে, বাড়ির কলিংবেল বাজিয়ে দরজা খুলতেই মেয়ের বাবা মা পরিবার হাজির। নিজেকে মেয়ের জামাই বলে পরিচয় দিতেই, সপাটে চড় খেতে হয় প্রেমিককে। প্রেমিকা অস্বীকার করে। সে নাকি তাকে চেনেই না। তখন ব্যর্থ প্রেমিকের হাতে টেডি বিয়ার, চকলেট, গিফট। তাকে হিরহির করে টানতে টানতে নিয়ে যাওয়া হয় পুলিশ স্টেশনে।

তবে পরিবার ওই যুবকের বিরুদ্ধে কোনো এফআইআর দায়ের করেনি। প্রেমিকার জন্মদিনের পার্টিতে মজা করা দূর, কপালে জুটলো পুলিশ স্টেশনে কাটানো জঘন্য একটি রাত।

ওই যুবক পুলিশকে জানায়, গার্লফ্রেন্ডকে সারপ্রাইজ দিতে এসে নিজে এমন সারপ্রাইজ পাবো কল্পনাতেও ভাবিনি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

আর্সেনাল ছেড়ে তুরস্কে যাচ্ছেন ওজিল!

Sabina Sami

সশস্ত্র বিক্ষোভের আশঙ্কায় যুক্তরাষ্ট্রের ৫০ অঙ্গরাজ্যেই সতর্কতা

mdhmajor

স্পেনে শ্রমিকের টাকা আত্মসাতের অভিযোগে বাংলাদেশি গ্রেফতার

Sabina Sami

নতুন রাজনৈতিক দল তৈরি করছেন ফুরফুরা শরিফের পীরজাদা আব্বাস

mdhmajor

ইন্টারপোলের লাল তালিকায় ৭৮ বাংলাদেশি

mdhmajor

তুরস্কের মতো নিষেধাজ্ঞায় পড়তে পারে ভারত!

Sabina Sami