Views: 538

জাতীয়

গাড়িচালক মালেককে নিয়ে আরও তথ্য বেড়িয়ে এলো

স্বাস্থ্য শিক্ষা অধিদফতরের গাড়িচালক আব্দুল মালেক বিদেশেও বিপুল অর্থ পাচার করেছে বলে প্রাথমিক তথ্য পেয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব) । এ ব্যাপারে তদন্ত করতে সিআইডিকে (পুলিশের অপরাধ তদন্ত বিভাগ) চিঠি দিয়েছে র‌্যাব।

একইসঙ্গে মালেকের বিরুদ্ধে দায়ের করা অস্ত্র ও প্রতারণার দুইটি মামলার তদন্তের দায়িত্ব পেতে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন করেছে র‌্যাব। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাবের মুখপাত্র লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ


তিনি বলেন, আমরা প্রাথমিক তদন্তে জানতে পেরেছি, গাড়িচালক মালেক বিদেশেও বিপুল অর্থ পাচার করেছেন। কিন্তু সে অর্থের পরিমাণ এবং কিভাবে সেগুলো পাচার করা হয়েছে, সে বিষয়ে আরও তথ্য জানা প্রয়োজন। এ বিষয়ে বিস্তারিত জানতে আমরা সিআইডিকে তদন্ত করতে আনুষ্ঠানিকভাবে জানিয়েছি।

র‌্যাবের এ কর্মকর্তা আরও বলেন, আমরা চাচ্ছি মালেকের বিরুদ্ধে দায়ের করা মামলাগুলোর অধিকতর তদন্ত করতে। এজন্য তদন্তের দায়িত্ব পেতে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন করেছি। বর্তমানে মালেক দুই মামলায় ১৪ দিনের রিমান্ডে রয়েছে তুরাগ থানায়।

উল্লেখ্য, গত ২০ সেপ্টেম্বর ভোরে রাজধানীর তুরাগ এলাকা থেকে অবৈধ অস্ত্র, জালনোটের ব্যবসা ও চাঁদাবাজিসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ডে সঙ্গে জড়িত থাকার অভিযোগে র‌্যাব-১-এর একটি দল স্বাস্থ্য শিক্ষা অধিদফতরের গাড়িচালক আবদুল মালেককে গ্রেফতার করে। তৃতীয় শ্রেণির কর্মচারী হলেও তার নামে ঢাকার বিভিন্ন স্থানে একাধিক বিলাসবহুল বাড়ি, গাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানের তথ্য পাওয়া যায়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

এমপি হাজী সেলিমপুত্রের আরও একটি টর্চার সেলের সন্ধান, যা পাওয়া গেল

mdhmajor

১ জোড়া স্যান্ডেল, ১২০০ পিস ইয়াবা ও ১ জন আল আমিন

Shamim Reza

কারাগারে নেওয়া হচ্ছে হাজী সেলিমের ছেলে ইরফানকে

Saiful Islam

রাসূল (স.) এর কোন ছবি, ইমেজ, চিত্র কিংবা অবয়ব কারো কাছে নেই

mdhmajor

হাজী সেলিমের ছেলের কারাদণ্ড, টর্চার সেলের সন্ধান

rony

মা ইলিশ রক্ষা অভিযানে চাঁদপুরে আটক ১১

azad