ক্রিকেট (Cricket) খেলাধুলা

গিবসনই হচ্ছেন টাইগারদের নতুন বোলিং কোচ!

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশের নতুন বোলিং কোচ হতে যাচ্ছেন, ওটিস গিবসন। এর আগে দায়িত্বে থাকা শার্ল ল্যাঙ্গাভেল্টকে তাদের কোচিং স্টাফে চেয়েছিল দক্ষিণ আফ্রিকার ক্রিকেট বোর্ড। আর তাদের অনুরোধেই সাবেক প্রোটিয়া এই পেসারকে চুক্তি থেকে অব্যাহতি দেয় বিসিবি।

ল্যাঙ্গাভেল্ট দায়িত্ব ছেড়ে চলে যাবার পর থেকেই নতুন বোলিং কোচের সন্ধান করছিল বোর্ড। শোনা যাচ্ছিল, সিলেট থান্ডারের হয়ে বোলিং কোচ হিসেবে কাজ করা সাবেক প্রোটিয়া পেসার ন্যান্টে হেওয়ার্ড ও সাবেক ক্যারিবিয়ান ক্রিকেটার ওটিস গিবসনের নাম।

তবে জানা গেছে, এবারের বিপিএলে কুমিল্লা ওয়ারিয়র্সের কোচ হিসেবে কাজ করা গিবসনই হতে যাচ্ছেন বাংলাদেশের বোলিং কোচ। তার সঙ্গে এ মাসের শুরুতেই আলোচনা করে বিসিবি কর্তারা।

আলাপের পর গিবসন জানিয়েছিলেন, আমরা এখনো কোনো সিদ্ধান্তে পৌঁছাইনি, কেবল আলাপ শুরু করেছি। যদি তরুণ পেস বোলারদের সাহায্য করার কোনো সুযোগ থাকে, তাহলে অবশ্যই সেই সুযোগটা নেব।

প্রসঙ্গত, ওয়েস্ট ইন্ডিজের হয়ে ২ টেস্ট ও ১৫ ওয়ানডে খেলা গিবসনের কোচিং ক্যারিয়ারটা বেশ দেখার মতো। তিনি দুই মেয়াদে ইংল্যান্ডের বোলিং কোচ ছিলেন তিনি।

এছাড়া ওয়েস্ট ইন্ডিজ দলেরও হেড কোচ ছিলেন। বাংলাদেশের বর্তমান প্রধান কোচ রাসেল ডমিঙ্গো দায়িত্ব ছাড়ার পর ওটিস গিবসনকেই দক্ষিণ আফ্রিকার জাতীয় দলের দায়িত্বও পালন করেছিলেন গিবসন।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP







আপনি আরও যা পড়তে পারেন


rocket

সর্বশেষ সংবাদ