Views: 98

আন্তর্জাতিক

গুঁড়িয়ে দেওয়া হলো ট্রাম্প প্লাজা


আন্তর্জাতিক ডেস্ক: মার্কিন যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের নামে প্রতিষ্ঠিত বিখ্যাত ট্রাম্প প্লাজা হোটেল অ্যান্ড ক্যাসিনো ডিনামাইট দিয়ে গুঁড়িয়ে দেওয়া হয়েছে। খবর এনবিসি এবং নিউ ইয়র্ক টাইমস’র।

স্থানীয় সময় গতকাল বুধবার নিউ জার্সির আটলান্টিক সিটির সমুদ্রতীরের এই স্থাপনাটি ধ্বংস করা হয়। ১৯৮৪ সালে ট্রাম্প প্লাজা হোটেল অ্যান্ড ক্যাসিনো চালু হয়, তবে ২০১৪ সালে এটি বন্ধ করে দেওয়া হয়। পর্যটকদের অন্যতম গন্তব্যস্থল ছিল এই প্লাজা।


বুধবার সকাল ৯টা ৮ মিনিটে ডিনামাইট দিয়ে ধ্বংস করা হয় ট্রাম্প প্লাজা। মুহূর্তেই ধ্বংসস্তূপে পরিণত হয় এলাকাটি। ট্রাম্প প্লাজার ক্যাসিনো বিভাগের সাবেক ইভেন্ট ম্যানেজার বারনাই ডিলন বলেন, বিখ্যাতদের জন্য কাঙিক্ষত জায়গা ছিল ট্রাম্প প্লাজা। ট্রাম্প প্লাজা এবং আটলান্টিক সিটিকে আমরা পুরো বিশ্বের মানচিত্রে যেভাবে রেখেছিলাম তা সত্যিই অবিশ্বাস্য ছিল।

নিউ ইয়র্ক টাইমস বলেছে, নিজেকে দেউলিয়া ঘোষণার পর ট্রাম্প প্লাজার সঙ্গে সম্পর্ক ছিন্ন হয় ডোনাল্ড ট্রাম্পের। নিলামে কার্ল সি একাহান স্থাপনাটি কিনে নেন। তবে ট্রাম্পের নামেই চলছিল এই স্থাপনা। গত ৩ নভেম্বরের নির্বাচনে জো বাইডেনের কাছে পরাজিত হয়ে ক্ষমতা ছাড়তে হয় ট্রাম্পকে। প্রেসিডেন্ট হিসেবে বাইডেনের শপথের এক মাসেরও কম সময়ের মধ্যেই গুঁড়িয়ে দেওয়া হলো এই ট্রাম্প প্লাজা।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

৮ জনকে বিনামূল্যে চাঁদে নেবেন এই কোটিপতি

Shamim Reza

সিরিয়ার সদস্য পদ ফিরিয়ে দিন : আরব লীগকে ইরাক

Shamim Reza

বাংলাদেশের সাথে সম্পর্কের ক্ষেত্রে ‘যোগাযোগকে’ প্রাধান্য দিচ্ছে ভারত: জয়শংকর

mdhmajor

নিউজিল্যান্ডে ৭.৩ মাত্রার ভূমিকম্প, সুনামির সতর্কতা

Saiful Islam

প্রতিবেশী দেশগুলোর সমস্যা আলোচনার মাধ্যমে সমাধান করা উচিত: প্রধানমন্ত্রী

mdhmajor

নিউজিল্যান্ডের সেই মসজিদে ফের হামলার হুমকি

Saiful Islam