খেলাধুলা

গুগলে সবচেয়ে বেশি খোঁজা হচ্ছে বাংলাদেশের মেয়েদের

স্পোর্টস ডেস্ক : অস্ট্রেলিয়া বিশ্বকাপে বাংলাদেশ দল ফেবারিট নয়। এশিয়া কাপ বিজয়ী হলেও অস্ট্রেলিয়া, ভারত, শ্রীলঙ্কা ও নিউজিল্যান্ডের গ্রুপ থেকে সেমিফাইনালে ওঠা বাংলাদেশের মেয়েদের জন্য প্রায় অলীক স্বপ্ন।

এরপরেও বাংলাদেশ নিয়ে আগ্রহের কমতি নেই মানুষের। গুগলে সবচেয়ে বেশি খোঁজা হচ্ছে বাংলাদেশ দলকেই।

আগামীকাল ভারতের বিপক্ষে শুরু হচ্ছে বাংলাদেশের মেয়েদের টি-টোয়েন্টি বিশ্বকাপ। গত ২১ তারিখ শুরু হয়ে গেছে বিশ্বকাপ। এবারই প্রথম ছেলেদের টি-টোয়েন্টি বিশ্বকাপের বছরে আয়োজিত হলেও আলাদাভাবে অনুষ্ঠিত হচ্ছে বিশ্বকাপ। স্বাগতিক অস্ট্রেলিয়াকে হারিয়ে শুভ সূচনা হয়েছে ভারতের। এ নিয়ে প্রতিবেশীদের মধ্যে বেশ উচ্ছ্বাস দেখা যাচ্ছে।

এর মাঝেই প্রথমবারের মতো খেলতে এসে লড়াইয়ের ছাপ দেখিয়ে থাইল্যান্ড। কিন্তু মানুষের মাঝে আগ্রহ সৃষ্টি বেশি করছেন জাহানারা-সালমা-রুমানারা।

গুগল জানিয়েছে, বিশ্বকাপ উপলক্ষে দশটি অংশগ্রহণকারী দেশের মাঝে বাংলাদেশ দলকেই বেশি খোঁজা হয়েছে। গত এক সপ্তাহে বাংলাদেশ দল নিয়ে খোঁজার প্রবণতা ৩২২ শতাংশ বেড়েছে। সেটা পুরো বিশ্ব জুড়েই।

শুধু অস্ট্রেলিয়াতে অস্ট্রেলিয়া নারী দলকে খোঁজার প্রবণতা বেড়েছে ৭২১ শতাংশ। নিউজিল্যান্ড, ভারত, পাকিস্তান, অস্ট্রেলিয়া ও ওয়েস্ট ইন্ডিজ দল নিয়েও গুগলে আগ্রহ দেখা গেছে।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

সুস্থ হয়ে বাড়ি ফিরলেন রোনালদোর মা

Shamim Reza

করোনা পরিস্থিতিতে মাশরাফি-তামিমদের জন্য ‘স্পেশাল’ খাদ্যতালিকা

rony

করোনাভাইরাস: রোনালদোরা বেতন নেবেন না চার মাস

rony

করোনা মোকাবিলায় ৫১ কোটি রুপি অনুদান ভারতীয় ক্রিকেট বোর্ডের

Mohammad Al Amin

ডাক্তারদের ভিডিওটা দেখে সঙ্গে সঙ্গে কেঁদে দিয়েছিলাম : ক্লপ

Mohammad Al Amin

করোনা মোকাবেলায় ৫২ লাখ রুপি দান করলেন রায়না

Sabina Sami