Views: 89

বিনোদন

গুঞ্জনের মধ্যেই এবার যশকে নিয়ে আজমীর শরীফে নুসরাত


বিনোদন ডেস্ক : গত কয়েক মাস ধরে সোশ্যাল মিডিয়ায় বর নিখিল জৈনের সঙ্গে কোনও ছবি পোস্ট করেননি টালিউডের জনপ্রিয় সাংসদ অভিনেত্রী নুসরাত জাহান। নিখিলও যে করেছেন, তা কিন্তু নয়। তিনি দীপাবলিতে শেষ ছবি পোস্ট করেছিলেন তার তৃণমূল সাংসদ বউয়ের সঙ্গে। গুঞ্জন রয়েছে, দু’জনের নাকি বেশ দূরত্ব বেড়েছে। খবর আজকালের।


এর মধ্যে সেই জল্পনার আগুনেই ঘি ঢালল নুসরাতের রাজস্থান সফর। ভারতীয় গণমাধ্যম বলছে, করোনার কারণে দীর্ঘদিন ঘরবন্দি ছিলেন নুসরাত। মাঝে যদিও শুটিংয়ের জন্য বিদেশে গিয়েছিলেন। ফিরে এসে বছরের শেষটা কাটলেন রাজস্থানের মরুভূমিতে। আর সেখানেই যত গোল। যাকে ঘিরে এত গুঞ্জন সেই যশ দাশগুপ্তও রাজস্থানে ছুটি কাটাতে সঙ্গে ছিলেন নুসরাতের। সম্প্রতি তাদের আজমীর শরীফের দরগায় যাওয়ার একটি ভিডিও ভাইরাল হয়েছে।

ভিডিও-তে দেখা গেছে, নুসরতের সঙ্গেই দরগা ঘুরছেন যশ। সাদা সালোয়ার-কামিজ, মাথায় ওড়না দিয়ে নুসরাত, আর সাথে যশের পরনে ধূসর টিশার্টের ওপর সাদা শার্ট আর জিনস। মাথায় ফেস টুপি। স্থানীয় সংবাদ মাধ্যমকে নুসরাত বলেন, ছোট থেকেই আর্শীবাদ নিতে তিনি প্রতি বছর এখানে আসেন। তবে একবারও দু’জনের কেউই বলেননি, যে তারা ছবির কাজে গেছেন। যার কারণে গুঞ্জন আরও চাউর হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

তারা নায়িকা, তারা দেহ ব্যবসায় জড়িত

Shamim Reza

পুরুষ পরিচালিত ঘনিষ্ঠ দৃশ্যে আর অভিনয় করব না : কিরা নাইটলি

Shamim Reza

ওয়ালটনের নির্বাহী পরিচালক পদে দায়িত্ব পেলেন আজিজুল হাকিম

Sabina Sami

সাহস থাকলে ধর্ষণ করতে আসুক, বাংলার বাড়িতে বাড়িতে ঝাঁটা আছে!

Saiful Islam

সাহস থাকলে আমাদের ধর্ষণ করে দেখাক : নুসরাত

Shamim Reza

আমার তোলা সেরা সেলফি

Shamim Reza