Views: 4

mopnews বিনোদন

গুঞ্জন সত্যি হলো, এবার সৃজিতের সঙ্গে পরীমনি

নির্মাতা সৃজিত মুখার্জি ও চিত্রনায়িকা পরীমনি। পুরোনো ছবি
বিনোদন ডেস্ক : শোবিজ পাড়ায় অনেকদিন ধরেই গুঞ্জন হিসেবে উড়ে বেড়াচ্ছে ভারতের জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে কাজ করতে যাচ্ছেন ঢাকাই সিনেমার ‘গ্লামার গার্ল’ খ্যাত চিত্রনায়িকা পরীমনি। তবে এ বিষয়ে দুজনেই মুখে কুলুপ এঁটে ছিলেন। এবার সেই গুঞ্জন যে সত্যি হলো-এ খবর প্রকাশ্যে আনলো ভারতের আনন্দবাজার পত্রিকা।

সৃজিতের নতুন ওয়েব সিরিজে কলকাতার অভিনেতা অনির্বাণের বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন পরীমনি। তাদের সঙ্গে দেখা যাবে বাংলাদেশের দুই জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী ও মোশাররফ করিমকেও।


বাংলাদেশি লেখক মোহাম্মদ নাজিম উদ্দিনের ‘রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেননি’ উপন্যাসটি অবলম্বনে এটি নির্মিত হবে। ওয়েব সিরিজটি মুক্তি পাবে হইচই প্ল্যাটফর্মে।

আনন্দবাজার জানাচ্ছে, পরিচালক অনেকদিন ধরে এই বইটি নিয়ে কাজ করার কথা ভাবছেন। গত বছর বাংলাদেশে এসে বৈঠক করে গেলেও বিষয়টি বাস্তবায়িত হয়নি। এই সিরিজে দুই বাংলার অভিনেতারাই থাকবেন। মুখ্য ভূমিকায় আছেন পরীমনি। গল্পের মুশকান জুবেরীর চরিত্রটা তিনিই করছেন।

এর আগে, মুশকান জুবেরীর চরিত্রের জন্য জয়া আহসানের নাম ভাবা হয়েছিল। বাকি চরিত্রে রয়েছেন চঞ্চল চৌধুরী, মোশাররফ করিম ও কলকাতার অনির্বাণ ভট্টাচার্য।

জানা গেছে, শিগগিরই ওয়েব সিরিজের কাজ শুরু হবে। এ মুহূর্তে সৃজিতের হাতে ফেলুদার নতুন কিস্তির ব্যস্ততা। এটি গুছিয়ে নিয়েই মাঠে নামবেন তিনি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

গুরুতর অসুস্থ কণ্ঠশিল্পী আকবর

Shamim Reza

অভিনেতা জামাল পাটোয়ারী গ্রেফতার

Saiful Islam

তিনি পুরুষ, তার স্বামীও পুরুষ, তবু রিকি মার্টিনের চার সন্তান

Shamim Reza

পপিকে বিয়ে করা নিয়ে যা জানালেন জায়েদ খান

Shamim Reza

প্রথমবারের মতো নোবেলের স্ত্রীর চরিত্রে অভিনয় পূর্ণিমার!

globalgeek

‘উত্তমকুমারের পর সবচেয়ে সুদর্শন নায়ক শাকিব’

globalgeek