Views: 1852

জাতীয়

গুলশানে স্পা সেন্টারে অভিযান, নারীসহ গ্রেফতার ২৮

প্রতীকী ছবি

জুমবাংলা ডেস্ক : রাজধানীর গুলশানের অ্যাপেল থাই স্পা সেন্টারে অভিযান চালিয়েছে গুলশান থানা পুলিশ। এ সময় ওই স্পা সেন্টার থেকে অন্তত ১২ জন পুরুষ ও ১৬ জন নারীকে গ্রেপ্তার করা হয়েছে।

রবিবার (২০ সেপ্টেম্বর) রাতে গুলশান-২ এর ১০৫ নম্বর রোডের একটি বাসায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। পুলিশের গুলশান বিভাগের উপ-কমিশনার (ডিসি) সুদীপ কুমার চক্রবর্ত্তী বিষয়টি নিশ্চিত করেছেন।


তিনি জানান, এই স্পা সেন্টারে দেশের বিভিন্ন স্থান থেকে বিভিন্ন বয়সী নারীদের একত্রিত করে দেহ ব্যবসা পরিচালনা, যৌন শোষণ ও নিপীড়নমূলক কাজ চলে আসছিল।

গুলশান থানা পুলিশ জানায়, রাত সাড়ে ৮টায় ওই স্পা সেন্টারে অভিযান চালায় পুলিশ। অভিযানে স্পার নামে এই সেন্টারকে অসামাজিক কাজে ব্যবহারের প্রমাণ পাওয়া যায়।

এ সময় ১২ জন নারী ও ১৬ জন পুরুষকে আটক করা হয়। আটককৃতদের থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার বিষয়ে প্রক্রিয়া চলছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

সাগরে লঘুচাপ, ঝড়ো হাওয়াসহ ভারি বৃষ্টির পূর্বাভাস

azad

এখনো সংকটাপন্ন অবস্থায় ব্যারিস্টার রফিক-উল হক

Sabina Sami

জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত হচ্ছে আজ

Sabina Sami

পদ্মায় নৌকাডুবিতে ২ শ্রমিক নিখোঁজ, ২০ জন আহত

Sabina Sami

হাসপাতালেও নথিপত্র স্বাক্ষর অব্যাহত রেখেছেন তথ্যমন্ত্রী

mdhmajor

৮০ বছরের কনের সঙ্গে ১০৫ বছর বয়সী বরের মহা ধুমধামে বিয়ে!

Sabina Sami