Views: 131

বিনোদন

গুলি করে পপ গায়িকা লেডি গাগার কুকুর ছিনতাই

বিনোদন ডেস্ক : বাস্তবেই অ্যাকশন সিনেমার দৃশ্যপট হয়ে গেল হলিউডে। রীতিমতো গুলি চালিয়ে জনপ্রিয় মার্কিন পপ গায়িকা লেডি গাগার দুটি কুকুর ছিনতাই করেছে দুর্বৃত্ত। গুলিতে আহত হয়েছে কুকুর পালনকারী এক ব্যক্তি। ছিনতাই হওয়া প্রিয় কোজি আর গোস্তাবকে উদ্ধারে ৫ লাখ ডলার পুরস্কার ঘোষণা করেছেন লেডি গাগা।

হলিউডের অ্যাকশন ছবি জন উইক। যেখানে কুকুর অপহরণকে কেন্দ্র করে গ্যাং ওয়ার শুরু হয়। বাস্তবে তারই ট্রেইলার কি দেখল বিশ্ববাসী?

স্থানীয় সময় বুধবার (২৪ ফেব্রুয়ারি) রাতে লস অ্যাঞ্জেলের হলিউডে জনপ্রিয় পপ তারকা লেডি গাগার দুটি ফ্রেঞ্চ বুলডগ নিয়ে হাঁটতে বের হন এক রক্ষণাবেক্ষণকারী। এ সময় এক ব্যক্তি গুলি করে কুকুর দুইটি ছিনতাই করে পালিয়ে যায়। গুলিতে আহত হন কুকুর পালনের দায়িত্বে থাকা ওই ব্যক্তি।

লস অ্যাঞ্জেলের পুলিশ বিভাগ ইতোমধ্যে কুকুর দুটি খুঁজতে তৎপরতা চালিয়ে যাচ্ছে। ৩০ বছর বয়সী রক্ষকের ওপর গুলি চালিয়ে কুকুর দুটি নিয়ে পালিয়েছে কে বা কারা তা এখনও নিশ্চিত নয়। নর্থ সিয়েরা অ্যাভিনিউয়ের ১৫শ’ ব্লকের কাছে রাত ৯টা ৪০ মিনিটে এই ঘটনা ঘটে। পরে আহত ওই রক্ষককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থা এখন আশঙ্কামুক্ত।

পুলিশ জানায়, ছিনতাইকারী একটি সাদা নিশান মডেলের গাড়ি করে পালিয়ে গেছে। তার উদ্দেশ্যে সম্পর্কে পরিষ্কার ধারণা পাওয়া যায়নি। বর্তমানে ফ্রেঞ্চ বুলডগ প্রজাতির কুকুরের বেশ উচ্চ মূল্য রয়েছে যুক্তরাষ্ট্রসহ উন্নত দেশগুলোতে। এটি বিরল প্রজাতির কুকুর।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

করোনার ভয়ে ভারত ছেড়েছেন শাহরুখের স্ত্রী-সন্তান

Saiful Islam

টিকা নিলেন অপু বিশ্বাস

Shamim Reza

করোনা যোদ্ধাদের জন্য সাহায্যের হাত বাড়ালেন সালমান

Shamim Reza

রোজা রেখেছেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়, সরগরম নেটদুনিয়া

mdhmajor

যমুনার চরকে মরুভূমি বানিয়ে হিরো আলমের আরবি গানের বড় চমক

globalgeek

এবার আরবি ভাষায় গান গাইলেন হিরো আলম (ভিডিও)

Shamim Reza