Views: 65

বিভাগীয় সংবাদ সিলেট

গৃহপরিচারিকাকে ইমামের ধর্ষণ, মুয়াজ্জিনসহ গ্রেফতার ২

জুমবাংলা ডেস্ক : মাওলানা রুহুল আমিন শাহার (৩৫) নামে এক ইমামের বিরুদ্ধে গৃহপরিচারিকাকে (১৬) ধর্ষণের অভিযোগ উঠেছে। গত মঙ্গলবার রাত ১০টার দিকে সিলেটের বিশ্বনাথ উপজেলায় উপজেলার খাজাঞ্চী ইউনিয়নে এ ঘটনা ঘটে। পরে গতকাল বুধবার রাত সাড়ে ১০টার দিকে ইমামের সহকর্মী মুয়াজ্জিনসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। তবে আত্মগোপনে থাকায় প্রধান অভিযুক্ত ইসলামপুর নতুন জামে মসজিদের ইমাম রুহুল আমিন শাহারকে গ্রেফতার করা যায়নি।

গ্রেফতারকৃতরা হলেন- ইসলামপুর নতুন জামে মসজিদের মুয়াজ্জিন সুনামগঞ্জের দিরাই উপজেলার চন্ডিপুর গ্রামের মাওলানা আরিফ উদ্দিনের ছেলে মাহফুজ বিন আরিফ (১৯) ও বিশ্বনাথ উপজেলার ইসলামপুর গ্রামের মখদ্দছ আলী (৬৩)। মামলার প্রধান অভিযুক্ত রুহুল আমিন শাহার সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার চন্দ্রপুর গ্রামের আফাজ উদ্দিনের ছেলে। ঘটনার পর থেকেই তিনি আত্মগোপনে রয়েছেন।


এ ঘটনায় সাতজনকে এজাহারভুক্ত ও চার-পাঁচজনকে অজ্ঞাতনামা আসামি করে মামলা দায়ের করেছেন ওই কিশোরীর বড় বোন। মামলার এজাহারে উল্লেখ করা হয়, হতদরিদ্র পরিবারের ওই কিশোরী প্রায় দুইবছর ধরে নিজ গ্রামের আবদুশ শহীদের বাড়িতে গৃহপরিচারিকার কাজ করে আসছে। ওই বাড়িতেই পনের বছর ধরে লজিং থাকেন ইসলামপুর নতুন জামে মসজিদের ইমাম রুহুল আমিন শাহার। বিভিন্ন সময় ওই কিশোরীকে কুপ্রস্তাব দিতে থাকেন অভিযুক্ত ইমাম। গত মঙ্গলবার রাত ১০টার দিকে একা পেয়ে কিশোরীকে জোর করে তার কক্ষে নিয়ে যান ইমাম শাহার। সেখানে তাকে ধর্ষণ করেন। কিশোরীর চিৎকার শুনে স্থানীয় লোকজন তাকে ইমামের কক্ষ থেকে উদ্ধার করেন।

এজাহারে আরও উল্লেখ করা হয়, ইমাম রুহুল আমিন শাহার ওই কিশোরীকে এর আগেও একাধিকবার ধর্ষণ করেন। গত মঙ্গলবারের ধর্ষণের ঘটনাটি জানাজানি হয়ে গেলে সেটি ধামাচাপা দিতে অপতৎপরতা চালায় একই মসজিদের মুয়াজ্জিনসহ একটি চক্র।

বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামীম মুসা বলেন, ‘ধর্ষণের ঘটনায় গ্রেফতার হওয়া দুই আসামিকে আজ বৃহস্পতিবার সিলেটের আদালতে প্রেরণ করা হয়েছে। ঘটনার মূলহোতাসহ অন্য আসামিদেরকে গ্রেফতারে তৎপর রয়েছে পুলিশ।’


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ফ্রান্সবিরোধী বিক্ষোভে উত্তাল কিশোরগঞ্জ

Saiful Islam

স্ত্রীসহ বনদস্যু আটক, অস্ত্র ও গুলি উদ্ধার

Saiful Islam

শালমারা ইউনিয়নের নতুন চেয়ারম্যান হলেন নাহিদা আক্তার রুমা

mdhmajor

কিশোরগঞ্জে কারেন্ট পোকার দখলে আমন ক্ষেত, চাষির মাথায় হাত

mdhmajor

নোয়াখালীতে এবার ঘরে ঢুকে কলেজছাত্রীকে ধর্ষণচেষ্টা

Shamim Reza

টঙ্গী থেকে অপহৃত কিশোরী গহীন জঙ্গল থেকে উদ্ধার

rskaligonjnews