Views: 61

বিভাগীয় সংবাদ রাজশাহী

গৃহবধূরকে ধর্ষণ করে ভিডিও ধারণ করলেন আ’লীগ নেতা


জুমবাংলা ডেস্ক : নাটোরের নলডাঙ্গায় ভিজিএফ কার্ড করে দেওয়ার কথা বলে ডেকে নিয়ে গৃহবধূকে ধর্ষণ ও তার ভিডিও ধারণের অভিযোগ উঠেছে এক আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে। এ ঘটনায় শুক্রবার (০৮ জানুয়ারি) রাতে মামলার পর স্থানীয় আওয়ামী লীগ নেতাসহ দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার পিপরুল ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম দেওয়ান ও তার সহযোগী বকুল হোসেন। অপর সহযোগী রেজাউল পলাতক রয়েছেন।


জানা গেছে, গত বছরের ৩ অক্টোবর বিকালে এক দিনমজুরের স্ত্রীকে ভিজিএফের কার্ড করে দেওয়ার কথা বলে বাড়িতে ডেকে নেন আওয়ামী লীগ নেতা ইব্রাহিম দেওয়ান। পরে ওই নারীকে পাশের একটি বাড়িতে নিয়ে ধর্ষণ করেন। এ সময় তার দুই সহযোগী বকুল ও রেজাউল ধর্ষণের ভিডিও ধারণ করেন।

পরে ঘটনাটি জানাজানি হলে গতকাল শুক্রবার রাতে নলডাঙ্গা থানায় ওই গৃহবধু ইব্রাহিম দেওয়ান, বকুল হোসেন ও রেজাউল করিমকে আসামি করে একটি ধর্ষণ মামলা করেন। মামলার পরই পুলিশ অভিযান চালিয়ে উপজেলার বাঁশভাগ এলাকা থেকে ইব্রাহিম ও বকুলকে গ্রেপ্তার করে।

স্থানীয়রা জানান, আওয়ামী লীগ নেতা ইব্রাহিম দেওয়ানের নামে এলাকায় একাধিক অভিযোগ রয়েছে। সালিশের নামে প্রতারণা, ছিনতাই, সুদ ও মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকার অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে।

নলডাঙ্গা থানার ওসি মো. নজরুল ইসলাম গণমাধ্যমকে বলেন, শুক্রবার রাতে ধর্ষণ মামলার পরই অভিযান চালিয়ে অভিযুক্ত দুজনকে গ্রেপ্তার করেছি। পলাতক অপরজনকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

হঠাৎ কেন্দ্রে ককটেল বিস্ফোরণ

rony

নাতির সঙ্গে এসে ভোট দিলেন ১২০ বছরের বৃদ্ধা

Sabina Sami

৬০ পৌরসভায় ভোটগ্রহণ চলছে

mdhmajor

ব্রিজ ধসে নদীতে পড়ে প্রাণ গেল মাদরাসা শিক্ষকের

Saiful Islam

বৃদ্ধ বাবা-মাকে মারধর করে ঘরছাড়া করল ছেলে

Saiful Islam

সংস্কার কাজ শুরু হয়েছে সাভারের সেই সেতুতে

Saiful Islam