Views: 98

ঢাকা বিভাগীয় সংবাদ

গৃহবধূর অশ্লীল ছবি ছড়িয়ে দিল গৃহশিক্ষক


জুমবাংলা ডেস্ক : গৃহবধূর আপত্তিকর অশ্লীল ছবি এবং ভিডিও ধারণ করে ফেসবুকে ছড়িয়ে দেওয়ার অভিযোগে মো. সাব্বির হোসাইন (২৭) নামের এক গৃহশিক্ষককে আটক করেছে র‌্যাব-৮।

র‌্যাব-৮, মাদারীপুর ক্যাম্পের একটি চৌকষ আভিযানিক দল কালকিনি উপজেলার ভুরঘাটা এলাকা থেকে সোমবার গভীর রাতে তাকে আটক করে। আটককৃত গৃহশিক্ষক পটুয়াখালী জেলা সদরের পশ্চিম আওলিয়াপুর গ্রামের মাওলানা ইমদুল্লাহর ছেলে।

র‌্যাব-৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত অধিনায়ক সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ ইফতেখারুজ্জামান মঙ্গলবার এক প্রেস রিলিজের মাধ্যমে জানান, মাদারীপুরের কালকিনি উপজেলার ভুরঘাটা এলাকা অভিযুক্ত আসামি এক প্রবাসীর বাডিতে তার ছেলেমেয়েকে গৃহশিক্ষক হিসেবে শিক্ষা দিত।


দীর্ঘদিন এভাবে প্রবাসীর বাড়িতে তার যাওয়া আসার ফলে উক্ত প্রবাসীর স্ত্রীর সাথে তার অনৈতিক সম্পর্ক গড়ে ওঠে। সেই সম্পর্কের কিছু অন্তরঙ্গ এবং অশ্লীল ছবি মোবাইল ফোনে বিভিন্ন সময়ে আসামি ধারণ করে। পরবর্তীতে এই ছবি এবং ভিডিও দিয়ে আসামি ভিকটিমকে ব্লাকমেইল করে চাঁদা দাবি করলে ভিকটিম প্রতিবাদ করে। যার ফলে আসামি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিকটিমের ঐ সমস্ত অশ্লীল এবং আপত্তিকর ছবি ছড়িয়ে দেয়। ভিকটিমের অভিযোগের ভিত্তিতে র‌্যাব-৮, মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিধানিক দল অভিযান চালিয়ে আসামি মোঃ সাব্বির হোসাইনকে গ্রেফতার করে।

পরবর্তীতে আসামির কাছ থেকে মোবাইল ফোন এবং সকল ছবি ও ভিডিও উদ্ধার করা হয়। র‌্যাব-৮ এর সহযোগিতায় ভিকটিম নিজে বাদী হয়ে কালকিনি থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করেন। এ সংক্রান্ত সকল তথ্য প্রমাণসহ আসামিকে কালকিনি থানায় হস্তান্তর করা হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

সরকারি সম্পত্তির নজরদারিতে `ভূমি ডাটা ব্যাংক’ ব্যবহার করা হবে: ভূমিমন্ত্রী

mdhmajor

শিশু ধর্ষণ! চিৎকার শুনে এগিয়ে এসে মা ধরলেন আরমানকে

Shamim Reza

সারাদেশের আবহাওয়া শুষ্ক থাকতে পারে

azad

বিয়ের প্রলোভনে তরুণীর সর্বনাশ, স্বীকৃতির অপেক্ষায় মা-ছেলে

Shamim Reza

চট্টগ্রামে নতুন করে ৬৮ জনের দেহে করোনার সংক্রমণ

mdhmajor

আজ ছিল আংটি বদলের দিন, রাতেই প্রাণ গেল সবুজের

Shamim Reza