Views: 218

খেলাধুলা ফুটবল

গেতাফের মাঠে হার নিয়ে ফিরলো বার্সা

স্পোর্টস ডেস্ক : বল দখলে অধিকাংশ সময় আধিপত্য দেখালেও কাজের কাজ হয়নি। লা লিগার ম্যাচে গেতাফের মাঠ থেকে হার নিয়ে ফিরেছে বার্সেলোনা।

প্রতিপক্ষের মাঠে স্পেনের শীর্ষ লিগের ম্যাচটিতে শনিবার রাতে ১-০ গোলে হারে কাতালান ক্লাবটি। নতুন কোচ রোনাল্ড কোম্যানের অধীনে এটা দলটির প্রথম হার। ম্যাচের ৫৬তম মিনিটে ম্যাচের একমাত্র গোলটি করেন স্বাগতিক দলের স্ট্রাইকার জেইমি মাতা।


ভাগ্য সহায় না থাকায় গোলের একাধিক সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেনি বার্সেলোনা। মেসির একটি শট গোলপোস্টে লেগে লক্ষ্যভ্রষ্ট হয়। এছাড়া অঁতোয়ান গ্রিসমান খুব কাছে বলে পেয়েও শট লক্ষ্যে রাখতে পারেননি।

এই হারে পয়েন্ট টেবিলের নবমস্থানে নেমে এসেছে বার্সেলোনা। চার ম্যাচে তাদের পয়েন্ট ৭।

দিনের অপর ম্যাচে লিগের বর্তমান চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ নিজেদের মাঠে কাদিজের কাছে হেরেছে ১-০ গোলে। লা লিগায় সাত মাসের মধ্যে এটা জিনেদিন জিদানের দলের প্রথম হার।

ম্যাচটিতে হারলেও পাঁচ ম্যাচে ১০ পয়েন্ট ও গোল ব্যবধানে এগিয়ে থেকে শীর্ষে আছে রিয়াল। সমান পয়েন্ট নিয়ে থাকলেও গোল ব্যবধানে পিছিয়ে থাকায় দ্বিতীয়স্থানে আছে গেতাফে। কাদিজ আছে তৃতীয়স্থানে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

দৌড়াতে গিয়ে ইনজুরির শিকার মাশরাফি

Saiful Islam

২০ দিনের মধ্যে দলকে সেরা অবস্থায় ফিরিয়ে আনতে চান ডে

Mohammad Al Amin

সানজিদার হলুদের ছবিতে মুগ্ধ আইসিসি

Shamim Reza

মাঠে ফেরার আগেই ইনজুরির কবলে মাশরাফি

Shamim Reza

কলকাতাকে উড়িয়ে দুইয়ে ব্যাঙ্গালুরু

Saiful Islam

তামিম বাহিনীর বিদায়, ফাইনালে শান্ত আর রিয়াদের দল

Saiful Islam