Views: 4

জাতীয়

গোপনেও সিলেট যেতে পারলেন না মাওলানা মামুনুল


জুমবাংলা ডেস্ক: সিলেটে ওয়াজ মাহফিলে গোপনেও যেতে পারলেন না হেফাজতে ইসলামের যুগ্ম-মহাসচিব মাওলানা মামুনুল হক। বুধবার (১৩ জানুয়ারি) সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের শেখপুর শাহী ঈদগাহ ময়দানে ওয়াজ মাহফিলে বক্তৃতা করার কথা ছিলো।


জানা গেছে, আয়োজকরাও তথ্য গোপন রাখতে ব্যানার-ফেস্টুন করেননি, নেননি পুলিশের অনুমতি। বিষয়টি গোপন থাকেনি পুলিশ প্রশাসনে। ফলে আইন-শৃঙ্খলা বিঘ্ন ঘটার আশঙ্কায় ওয়াজ মাহফিলে বয়ান দিতে যেতে দেওয়া হয়নি হেফাজতে ইসলামের এই নেতাকে। তার আগমনের খবরে নড়েচড়ে বসে পুলিশ। রাস্তায় মোড়ে মোড়ে তল্লাশি চালানো হয় চেকপোস্ট বসিয়ে।

স্থানীয় সূত্র জানায়, মাওলানা মামুনুল হককে মঞ্চে উঠার আগেই মাহফিল স্থল থেকে ফিরিয়ে দেয় প্রশাসন। এ ওয়াজ মাহফিলে প্রধান অতিথি ছিলেন মাওলানা মামুনুল হক।

গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী বলেন, মামুনুল হক আসার খবরটি গোপন তথ্যে জানতে পেরে আমরা পথে পথে চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালাই। তবে সিলেটে কোথাও তার উপস্থিতি আমরা পাইনি। এছাড়া আয়োজকরাও প্রশাসনের অনুমতি নেয়নি, এমনকি ওয়াজ মাহফিলে ব্যানারও করেন তারা।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

রক্তাক্ত আনুশকাকে সোফায় দেখেন দারোয়ান, মিললো আরও চাঞ্চল্যকর তথ্য

Shamim Reza

দিহান যৌনশক্তি বাড়ানোর ওষুধ সেবন করেছিল কি না, পরীক্ষার নির্দেশ

Shamim Reza

প্রাথমিক শিক্ষকদের টাইমস্কেল, আশার বাণী ডিপিই মহাপরিচালকের

Shamim Reza

দেশের উত্তরাঞ্চলে শৈত্যপ্রবাহ বাড়বে

Shamim Reza

আমার মেয়ে ফাঁকা বাসায় একা যাওয়ার কথা না : আনুশকার মা

Shamim Reza

দিহান পায়ে ধরে কান্নাকাটি করে বলে, ‘আন্টি আমাকে বাঁচান’: সেই স্কুলছাত্রীর মা

rony