Views: 90

বিনোদন

গোপনে বিয়ে করেছেন ঋতাভরী!

বিনোদন ডেস্ক : গোপনে বিয়ে করেছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী! সম্প্রতি মুম্বাইয়ে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন এই অভিনেত্রী। একটি ভিডিওকে কেন্দ্র করে এমন খবর ভেসে বেড়াচ্ছে সোশ‌্যাল মিডিয়ায়।

প্রকাশিত ভিডিওতে দেখা যায়—কনের বেশে সেজেছেন ঋতাভরী চক্রবর্তী। বিয়ের একাধিক আচারও পালন করছেন তিনি। হঠাৎ এমন সাজে প্রিয় অভিনেত্রীকে দেখে অনেকেই বিশ্বাস করেছেন সত‌্যি গোপনে বিয়ের পর্বটা চুকিয়ে ফেলেছেন তিনি। এ খবর ঋতাভরীরও দৃষ্টি এড়ায়নি। অবশেষে বিষয়টি নিয়ে মুখ খুলেছেন এই অভিনেত্রী। তার দাবি—এটি মিথ‌্যা খবর।

মূল ঘটনার বর্ণনা করে ঋতাভরী বলেন, কিছু দিন আগে মুম্বাইয়ের একটি গহনা বিপণির বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছি। শুটের জন‌্য সেখানে কনের বেশে সেজেছিলাম। বিয়ের একাধিক আচারও পালন করতে হয়েছে। কিন্তু সেই বিজ্ঞাপনের ছবির কিছু অংশ ব‌্যবহার করে এ খবর ছড়ানো হচ্ছে। দয়া করে ভুয়া খবর ছড়াবেন না।

ভারতের জনপ্রিয় টেলিভিশন নাটক ‘ওগো বধূ সুন্দরী’। এর নায়িকা হিসেবে টেলিভিশনে আত্মপ্রকাশ করেন ঋতাভরী। ২০১১ সালে ‘তোমার সঙ্গে প্রাণের খেলা’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন। যদিও চলচ্চিত্রটি মুক্তি পায়নি। ২০১২ সালে মুক্তি পায় তার অভিনীত প্রথম সিনেমা ‘তবু বসন্ত’। ঋতাভরী অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্র হলো—‘ চতুষ্কোণ’, ‘বারুদ’, ‘পরী’, ‘শেষ থেকে শুরু’ প্রভৃতি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ভারতের জনপ্রিয় তামিল অভিনেতার মৃত্যু

rony

আজ বাদ জোহর বনানী কবরস্থানে কবরীর দাফন

mdhmajor

চিত্রনায়িকা কবরীর মৃত্যুতে শোকগ্রস্ত বাংলাদেশ

mdhmajor

কবরীর মৃত্যুতে বিনোদন অঙ্গনে শোকের ছায়া

mdhmajor

মিনা পাল থেকে যেভাবে ঢাকাই চলচ্চিত্রের ‘মিষ্টি মেয়ে’ কবরী

mdhmajor

করোনায় চলেই গেলেন চিত্রনায়িকা কবরী

Shamim Reza