গোপালপুরে মসজিদের ভেতরে বৃদ্ধকে পিটিয়ে হত্যা

জুমবাংলা ডেস্ক : গোপালপুর পৌরশহরের কাচারীপাড়ায় মহল্লাবাসীর মধ্যে সংঘর্ষের জের ধরে আইয়ুব আলী (৭০) নামক এক বৃদ্ধ খুন হয়েছেন। পুলিশ খুনের সাথে জড়িত সন্দেহে দুইজনকে আটক করেছে।

গোপালপুর থানার ওসি মোশাররফ হোসেন জানান, পূর্ব শত্রুতার জের ধরে গত বুধবার ওই মহল্লার আইয়ুব আলীর স্বজনদের সঙ্গে সোহেলদের সাথে মারামারি হয়। এতে তিনজন আহত হয়। পরে সন্ধ্যায় কাচারী পাড়া মসজিদে নামাজ পড়তে গেলে প্রতিপক্ষ সোহেল ও আলাদিনের নেতৃত্বে ৪/৫ জন আইয়ুব আলীকে মসজিদের ভিতর বেদম পেটায়। গুরুতর আহত আইয়ুবকে প্রথমে গোপালপুর হাসপাতাল এবং পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। পরে চিকিৎসাধী অবস্থায় আইয়ুব আলী মারা যান।

নিহত আইয়ুব আলীর পুত্র মোজাম্মেল হক জানান, আমার বাবাকে অমানুষিকভাবে পেটানো হয়। তারপর আমরা চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেই। আজ দুপুরে আমার পিতা ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। আমি পিতা হত্যার বিচার চাই।

এদিকে আইয়ুব হত্যার খবর জানাজানি হলে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। আইয়ুব হত্যার বিচারের দাবিতে মহল্লাবাসী শহরের নন্দনপুর এলাকায় প্রধান সড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করে। পরে স্থানীয় প্রশাসন খুনিদের গ্রেফতার ও বিচারের আশ্বাস দিলে অবরোধ তুলে নেয়।


জুমবাংলানিউজ/এসআর