Views: 182

অপরাধ-দুর্নীতি

গোল্ডেন মনিরের অবৈধ সম্পদের প্রাথমিক প্রমাণ পেয়েছে দুদক


জুমবাংলা ডেস্ক : প্রাথমিক অনুসন্ধানে গোল্ডেন মনির ও তার স্ত্রী রওশন আক্তারের অবৈধ সম্পদের প্রাথমিক প্রমাণ পেয়েছে দুদক। প্রাথমিক প্রমাণ পাওয়ায় সম্পদ বিবরণী নোটিশ জারির সুপারিশ করে প্রতিবেদন কমিশনে জমা দিয়েছেন অনুসন্ধানকারী কর্মকর্তা উপপরিচালক সামছুল আলম।

দুদকের বিধি অনুযায়ী, প্রাথমিকভাবে কারো অবৈধ সম্পদের প্রমাণ মিললে অনুসন্ধানকারী কর্মকর্তা অভিযুক্ত ব্যক্তির স্থাবর অস্থাবর সম্পদের হিসাব জমা দিতে কমিশনে সুপারিশ করেন। এরপর পূর্ণাঙ্গ অনুসন্ধানে যদি অবৈধ সম্পদের বিস্তারিত প্রমাণ মেলে তাহলে মামলা করবে দুদক।


জানা গেছে, অক্টোবরের শুরুতে মনিরের বিরুদ্ধে অবৈধ সম্পদের অভিযোগ এলে তা যাচাই করে অনুসন্ধানের জন্য আমলে নেয় দুদক। অনুসন্ধানে মনিরের নামে স্থাবর ও অস্থাবর মিলে প্রায় ৫০ কোটি টাকার সম্পদের প্রাথমিক প্রমাণ পাওয়া গেছে। শিগগিরই তার কাছে সম্পদের বিবরণী চেয়ে নোটিস পাঠানো হবে। অনুসন্ধানে এসব সম্পদের বৈধ কোনো উৎস পাওয়া যায়নি বলে জানায় দুদক।

অপরদিকে মনির হোসেনের স্ত্রী রওশন আক্তারের নামে দুদকের অনুসন্ধানে তিন কোটি ৭৫ লাখ ৯২ হাজার ২৯৩ টাকার স্থাবর ও অস্থাবর সম্পদের সন্ধান পাওয়া গেছে। দুদকের অনুসন্ধানে পাওয়া যায়, তিনি একজন গৃহিনী। তার এসব সম্পদ অর্জনের কোনো বৈধ উৎস নেই। ২০১৬ সালের পরে এসব সম্পদ অবৈধভাবে অর্জন করেছেন বলে প্রাথমিক অনুসন্ধানে প্রমাণ পাওয়া গেছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ইমোতে প্রেম, টাকা নিয়ে লাপাত্তা বর

Saiful Islam

গর্ভপাতে রাজি না হওয়ায় স্ত্রীকে যুবলীগ নেতার মারধর

Sabina Sami

যুবকের পায়ে গুলি করে পাহাড়ে চলে গেল রোহিঙ্গা ডাকাত দল!

Sabina Sami

ভার্জিনিটি পরীক্ষায় ‘টু ফিঙ্গার’ টেস্টের বিরুদ্ধে রায় দিল পাক আদালত

mdhmajor

ভূমি মন্ত্রণালয়ের ‘ভূয়া অতিরিক্ত সচিব’ গ্রেপ্তার

mdhmajor

ফটোকপির দোকানে সরকারি দপ্তরের জাল কাগজপত্র তৈরি!

Saiful Islam