Views: 829

জাতীয় স্লাইডার

গোল্ডেন মনিরের এক হাজার পঞ্চাশ কোটি টাকার সম্পদের খোঁজ


জুমবাংলা ডেস্ক : অবৈধ অস্ত্র ও মাদকসহ ব্যবসায়ী মনিরুল ইসলাম ওরফে গোল্ডেন মনিরকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। শুক্রবার রাত ১০টা থেকে শনিবার সকাল পর্যন্ত রাজধানীর মেরুল বাড্ডায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।


এ সময় তার বাসা থেকে ৬শ’ ভরি (আট কেজি) স্বর্ণ, ১০টি দেশের মুদ্রা, এক কোটি নয় লাখ টাকা, বিদেশি পিস্তল ও কয়েক রাউন্ড গুলি উদ্ধার করেছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। তার বাসা থেকে তিনটি বিলাশবহুল গাড়িও জব্দ করা হয়েছে। এছাড়া স্থানে বাড়ি-জমিসহ গোল্ডেন মনিরের এক হাজার পঞ্চাশ কোটি টাকার সম্পদের খোঁজ পাওয়া গেছে বলে জানা গেছে।

অভিযান শেষে শনিবার বেলা সাড়ে ১১টার দিকে র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ ব্রিফিংয়ে এসব তথ্য জানান।

র‌্যাব জানিয়েছে, অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে এ অভিযান চালানো হয়। তার ছয়তলা ভবনের বাসায় প্রতিটি ফ্লোরে তল্লাশি চালানো হয়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ভাস্কর্যকে মূর্তির সাথে তুলনা করা বিভ্রান্তি-উস্কানির অপচেষ্টা মাত্র: তথ্যমন্ত্রী

Saiful Islam

মাস্ক না পরলে জেল দেয়ার কথা ভাবছে সরকার

Saiful Islam

৪২ ও ৪৩তম বিসিএসের বিজ্ঞপ্তি প্রকাশ

Saiful Islam

বিএনপি ক্ষমতায় গেলে ইতিহাস সৃষ্টি করবে: গয়েশ্বর চন্দ্র রায়

rony

বাবুনগরী-মামুনুলের গ্রেপ্তার দাবি ৬০ সংগঠনের

globalgeek

পি কে হালদারের সব মামলার নথি চেয়েছে ইন্টারপোল

rony