Views: 1101

Default

গোসলের ভিডিও প্রকাশের ভয় দেখিয়ে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ


মাদারীপুর সদর উপজেলার ছিলারচর ইউনিয়নের একটি গ্রামের এক প্রবাসীর স্ত্রীর গোসলের দৃশ্য ভিডিও করে তা প্রকাশের ভয় দেখিয়ে ধর্ষণ করার অভিযোগ উঠেছে। এই ঘটনায় মাদারীপুর নারী ও শিশু নির্যাতন দমন আদালতে একটি মামলা হলেও পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তার করেনি বলেও অভিযোগ করেছেন ভুক্তভোগীর পরিবার।

স্থানীয় ও মামলা সূত্রে জানা গেছে, মাদারীপুর সদর উপজেলার রঘুরামপুর গ্রামের এক গৃহবধূর গোসলের দৃশ্য মোবাইলে ভিডিও করেন একই এলাকার মো. দীন ইসলাম রাঢ়ী (৩৭) নামে এক যুবক। সেই দৃশ্য স্বামীর কাছে ও ফেসবুকে প্রকাশের ভয় দেখিয়ে গত বছরের ১৩ নভেম্বর ওই নারীকে ধর্ষণ করেন তিনি। এরপর ওই নারীকে বিভিন্ন সময় শারীরিক সম্পর্কে জাড়াতে বাধ্য করেন মো. দীন ইসলাম। একপর্যায় ওই নারী আত্মহত্যারও চেষ্টা করে। পরে এই ঘটনায় গত বছর ১৭ নভেম্বর মাদারীপুর নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতে মামলা দায়ের করেন ভুক্তভোগী নারী। আদালত মামলাটি তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন।


ওই নারী বলেন, গোসলের ছবি ও ভিডিও দেখিয়ে আমাকে ব্লাকমেইলিং করে একাধিকবার ধর্ষণ করেছেন দীন ইসলাম। সেই ভিডিও স্বামীর কাছে পাঠিয়ে আমার সুখের সংসার ধ্বংস করে দিয়েছেন তিনি। একারণে আমি আত্মহত্যার চেষ্টাও করেছিলাম। আমার চার বছরের সন্তানের মুখের দিকে তাকিয়ে এখনও বেঁচে আছি।

ভুক্তভোগী নারীর মা কান্নাজড়িত কন্ঠে বলেন, ‘আমরা গরীব মানুষ তাই পুলিশও আসামি গ্রেপ্তার করেনি। ওর জন্য আমার মেয়ে সংসার ভেঙেছে। আমরা চাই দীন ইসলামের দৃষ্টান্তমূলক শাস্তি হোক।’

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা নাসির উদ্দিন বলেন, মামলাটি তদন্তাধীন রয়েছে। তাই এই বিষয়ে বিস্তারিত কিছু বলতে চাই না। তবে শিগগির আদালতে চার্জশিট দাখিল করা হবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

অনলাইনে কেনা থ্রি-পিসের দাম দিতে গিয়ে স্বামী-সংসার হারালেন তরুণী

globalgeek

কারিনার ফটোশুট চমক

globalgeek

দূরের দৃষ্টি হারাচ্ছে বর্তমান প্রজন্ম

mdhmajor

ট্রাম্পকে ছেড়ে গেলেন মেলানিয়া, ভিডিও ভাইরাল

Shamim Reza

মধ্যরাতে বন্যহাতির তাণ্ডবে ২ কিশোরের মৃত্যু

Sabina Sami

‘মির্জা কাদেরের পুরো বংশই ছিল রাজাকার’

globalgeek