Views: 622

অর্থনীতি-ব্যবসা জাতীয়

গ্রাহকের অজান্তে সেবা চালু: রবি-বাংলালিংককে নোটিশ পাঠালো বিটিআরসি


জুমবাংলা ডেস্ক: গ্রাহকের অজান্তে সেবা চালু করে টাকা কেটে নেয়ার বিষয়ে টেলিকম অপারেটর রবি ও বাংলালিংকের কাছে ব্যাখ্যা চেয়েছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)।

এই বিষয়ে পাঠানো নোটিশে কনটেন্ট প্রোভাইডারদের মাধ্যমে সব টেলিকম ভ্যালু অ্যাডেড সার্ভিস বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে বিটিআরসি।

দুটি অপারেটরকে পৃথকভাবে পাঠানো নোটিশে বলা হয়, গ্রাহকের কাছ থেকে দুইবার সম্মতি নিয়ে টি-ভ্যাস সেবা চালু করার বিধি থাকলেও লক্ষ্য করা যাচ্ছে গ্রাহকের অজান্তেই তার মোবাইলে সেবাটি চালু হচ্ছে। সেই সঙ্গে গ্রাহকের ব্যালেন্স থেকে টাকা কেটে নেয়ার অভিযোগ আছে।


এসব অভিযোগের ভিত্তিতে বাংলালিংক ও রবির সকল টি-ভ্যাস কেন বন্ধ রাখা হবে না সে বিষয়ে আগামী ৭ দিনের মধ্যে কমিশনকে অবহিত করার জন্য নির্দেশনা দেয় বিটিআরসি। একই সঙ্গে অভিযোগের ভিত্তিতে গ্রাহক স্বার্থ রক্ষায় টেলিযোগাযোগ আইন অনুযায়ী পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত চিঠি পাঠানোর দিন থেকে রবি ও বাংলালিংকের নেটওয়ার্ক ব্যবহার করে বিটিআরসি থেকে নিবন্ধিত কনটেন্ট প্রোভাইডারদের মাধ্যমে সব টি-ভ্যাস বন্ধ রাখার নির্দেশনা দেয়া হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

নির্বাচনী প্রচারে হেলিকপ্টারে এলাকায় নামলেন ইউপি চেয়ারম্যান প্রার্থী

rony

চট্টগ্রামে নতুন করে ১০৩ জনের করোনা শনাক্ত

azad

আগামীকাল রাজধানীর যেসব এলাকায় গ্যাস থাকবে না

Shamim Reza

অষ্টম শ্রেণি পাস বিএনপি প্রার্থী, এইচএসসি সনদ দিতে পারেননি আ.লীগ প্রার্থী

rony

৫০ হাজার টাকা মুচলেকাসহ যেসব শর্তে জামিন মিললো ইরফান সেলিমের

rony

গরুর মাংস থেকে এবার ‘হালাল’ শব্দ বাদ দিলো ভারত

rony