Views: 364

আন্তর্জাতিক প্রবাসী খবর

গ্রিসে বাংলাদেশি ২ যুবককে গুলি করে হত্যা

আন্তর্জাতিক ডেস্ক : গ্রিসে দুর্বৃত্তদের গুলিতে নিহত হয়েছেন হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার দুই যুবক। গ্রিসের রাজধানী এথেন্সের আসপোগিরগো এলাকায় এ ঘটনা ঘটেছে। মঙ্গলবার স্থানীয় সময় বেলা ১১টার দিকে গুলিবিদ্ধ লাশ দুটি উদ্ধার করে গ্রিস পুলিশ।

নিহতরা হলেন- নবীগঞ্জ উপজেলার কামড়াখাই গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে আব্দুল মমিন (৪০) এবং একই গ্রামের নূর হোসেনের ছেলে শাহীন মিয়া (২৫)।

সরেজমিন নবীগঞ্জ উপজেলার কামড়াখাই গ্রামে গিয়ে জানা যায়, আব্দুল মমিন ও শাহীন মিয়া পরিবারের সচ্ছলতা ফেরাতে দীর্ঘদিন ধরে গ্রিসে বসবাস করছিলেন। সেখানের আসপোগিরগো এলাকায় একটি কন্টেইনার কোম্পানিতে পাহারাদার হিসেবে কর্মরত ছিলেন আব্দুল মমিন।


আব্দুল মমিন প্রায় ১৪ বছর ধরে প্রবাসে বসবাস করছেন। ইরান ও তুরস্ক হয়ে প্রায় ২ বছর পূর্বে গ্রিসে যান শাহীন। মমিনের সঙ্গে কাজে যোগ দেন শাহীনও। মঙ্গলবার রাতের কোনো এক সময় দুর্বৃত্তরা একজনের মাথায় এবং অন্যজনের গলায় গুলি করে হত্যা করে। পরদিন সকালে স্থানীয়রা দুজনের লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন।

সেখানে বসবাসরত প্রবাসীরা জানান, দুটি কন্টেইনারে ডাকাতির প্রস্তুতি নেয় দুর্বৃত্তরা। এ সময় মমিন ও শাহীন বাধা দিলে তাদের গুলি করে হত্যা করা হয়।

তাদের পারিবারিক সূত্রে জানা গেছে, তারা বাড়িতে পাঠানোর জন্য টাকা জমা করেছিল। তাদের খুন করে টাকা-পয়সা লুট করেছে ডাকাত দল।

নিহত দুইজনের বাড়িতে চলছে শোকের মাতম। স্বজনরা নিহতদের লাশ দেশে আনার ব্যাপারে সরকারের হস্তক্ষেপ কামনা করেছেন।

এ ব্যাপারে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিন জানান, খবরটি শুনে তিনিও শোকাহত। লাশ দেশে ফেরাতে সরকারিভাবে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

বাংলাদেশিসহ ৩৫ জনকে নিয়ে ভূমধ্যসাগরে নৌকাডুবি, নিখোঁজ ১৩

Sabina Sami

রিজার্ভ চুরি : বাংলাদেশ ব্যাংকের মামলার নোটিশ পেয়েছে সেই ব্লুমবেরি রিসোর্ট

Sabina Sami

ছয় মাসের শিশুর বিশ্বরেকর্ড! (ভিডিও)

Shamim Reza

লন্ডনে থানায় আসামির গুলিতে পুলিশ নিহত

Shamim Reza

শিনজিয়াংয়ের কয়েক হাজার মসজিদ ধ্বংস করেছে চীন

Shamim Reza

দাবানলের জন্য দায়ী বিশ্ব উষ্ণায়ন : গবেষণা

Shamim Reza