Views: 392

বিনোদন

গ্রেফতারের পর উত্তেজিত জনতার হাতে টিকটক অপুকে গণপিটুনির ভিডিও

বিনোদন ডেস্ক : জনপ্রিয় ভিডিও অ্যাপ টিকটকে বিতর্কিত মুখ ‘অপু ভাই’কে গ্রেফতার করা হয়েছে। সোমবার (৩ জুলাই) সন্ধ্যায় রাজধানীর উত্তরা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ অপুকে গ্রেফতার করার পর উত্তেজিত জনতা তাকে গণপিটুনি দেয়। এ সময় পুলিশের সামনে তার চুল ধরে টানাটানিসহ মারপিট করতে থাকেন তারা। পুলিশ দ্রুত তাকে গাড়িতে তুলে নিয়ে যায়।


এর আগে রবিবার উত্তরা পূর্ব থানাধীন ৬ নম্বর সেক্টরের আলাউল এভিনিউ এলাকায় সড়কে এক ব্যক্তিকে মারধর করেন অপু। এ ঘটনায় ভুক্তভোগী থানায় মামলা করেন। ওই মামলায় সোমবার সন্ধ্যায় আলাউল এভিনিউ এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। অপুকে গ্রেফতারের খবর ছড়িয়ে পড়ার পর সামাজিকমাধ্যম ব্যবহারকারীরা ব্যাপক সন্তুষ্টি প্রকাশ করছে।

চীনা অ্যাপ টিকটকে নানা ধরণের বিকৃত ভিডিও তৈরি করে ব্যাপক আলোচনায় আসে অপু। সামাজিকমাধ্যমে নতুন ‘গ্যাং কালচার’ তৈরি অভিযোগ রয়েছে অপু ও মামুনসহ একাধিক টিকটকারের বিরুদ্ধে।

অপুকে গ্রেফতারের পর এবার মামুনের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানা গেছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

এবার রাজনীতিতে নামলেন অভিনেত্রী পায়েল

Saiful Islam

নিজের অতীত কর্মকাণ্ডের জন্য অনুতপ্ত নোবেল

Saiful Islam

বিয়ের পর প্রথম পুজো, মিথিলাকে যা উপহার দিলেন সৃজিত

globalgeek

জায়েদ খানের বিরুদ্ধে ব্যবস্থা নিল প্রযোজক সমিতি

Shamim Reza

অবশেষে সেই দৃশ্যের বিষয়ে মুখ খুললেন কিয়ারা

Shamim Reza

৩০ বছর পরেও ‘অটুট’ সানি-ডিম্পলের প্রেম

Shamim Reza