Views: 115

বিনোদন

গ্র্যামির মনোনয়নে এগিয়ে বিয়ন্সে


বিনোদন ডেস্ক : বিশ্ব সংগীতের সর্বোচ্চ পুরস্কার গ্র্যামি অ্যাওয়ার্ডসের ৬৩তম আসরের মনোনয়ন তালিকা প্রকাশ হলো গত মঙ্গলবার [২৪ নভেম্বর]। এবার পপ, রিদম অ্যান্ড ব্লুজ ও হিপ-হপ শিল্পীরা আছেন সামনের সারির লড়াইয়ে।

সাধারণত রক ও কান্ট্রি মিউজিকের প্রাধান্য দেখা যায় এ অনুষ্ঠানে। কিন্তু সাম্প্রতিক বছরগুলোর মতো এবারও রিদম অ্যান্ড ব্লুজ ও হিপ-হপ শিল্পীদের স্বীকৃতি পাওয়াটা লক্ষণীয়।


এ আয়োজনে সর্বাধিক ৯টি বিভাগে মনোনীত হয়েছেন মার্কিন সংগীতশিল্পী বিয়ন্সে নোলস। ‘ব্ল্যাক প্যারেড’ গানের জন্য নয়টি মনোনয়ন পেয়েছেন বিয়ন্সে। গানটি প্রকাশ পেয়েছিল ‘জুনটিন্থ’-এ।

দাসত্ব থেকে মুক্তির দিনকে স্মরণ করতে আফ্রো-আমেরিকানরা প্রতিবছর ১৯ জুন ‘জুনটিন্থ’ হিসেবে পালন করে থাকেন। বিয়ন্সের পরে এই আসরে ৬টি করে মনোনয়ন পেয়েছেন টেইলর সুইফট, ডুয়া লিপা ও রডি রিচ। এবারের আসরের চূড়ান্ত বিজয়ীদের নাম ঘোষণা করা হবে আগামী বছরের ৩১ জানুয়ারি।

এখন পর্যন্ত ২৪ বার গ্র্যামি পুরস্কার পেয়েছেন এই সংগীতশিল্পী। গ্র্যামির ৫২তম আসরে শীর্ষ ৬টি পুরস্কার জিতে নেওয়ায় বিসিবি তাকে অভিহিত করে ‘গ্র্যামির রানী’ হিসেবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

পিঠ খোলা ছবি দিয়ে ভাইরাল বাংলাদেশি মডেল

Shamim Reza

খোলা পিঠের ছবিতে ভাইরাল বাংলাদেশি মডেল!

Saiful Islam

তবে কী ঘর ভাঙছে নুসরাতের!

Saiful Islam

কান্নায় ভেঙে পড়লেন সালমান খান

Shamim Reza

কোমর দুলিয়ে নেচে ঝড় তুললেন পূর্ণিমা

Saiful Islam

পর্ন ছবিতে কাজ করার আগে সানি লিওনের দুর্লভ কিছু ছবি

Saiful Islam