in

গয়না রাখতে বান্ধবীকে ১ কোটি ২০ লাখের বাক্স কিনলেন রোনালদো

স্পোর্টস ডেস্ক: নারী মানেই নিজেকে অলঙ্কারে সজ্জিত করতে চাইবে। সে হোক কোনো সাধারণ নারী কিংবা ক্রিশ্চিয়ানো রোনালদোর মতো মহাতারকার বান্ধবী। কিছুদিন আগেই পুরনো ক্লাব ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে ফিরেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। পুরনো ক্লাবে ফিরেই যেন নিজেকে ফিরে পেয়েছেন। দারুণ পারফর্মেন্সে গ্যালারি মাতাচ্ছেন। একের পর এক নতুন নতুন বিশ্বরেকর্ড যুক্ত হচ্ছে তার নামের পাশে। তাই ফুরফুরে মেজাজে আছেন সিআর সেভেন।

গত মাসে ইরানের সাবেক স্ট্রাইকার আলী দাইয়িকে পেছনে ফেলে আন্তর্জাতিক ফুটবলে সর্বোচ্চ গোলের রেকর্ডটি নিজের করে নিয়েছেন। দুদিন আগে ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে পাঁচবার মাসসেরা খেলোয়াড়ের পুরস্কার জিতে ছুঁয়েছেন ওয়েন রুনিকে।
কাতারের সঙ্গে প্রীতি ম্যাচ খেলতে নেমে ছাড়িয়ে যান সার্জিও রামোসকে। সেটা ছিল জাতীয় দলের হয়ে তার ক্যারিয়ারের ১৮১ তম ম্যাচ। ইউরোপের কোনো খেলোয়াড় জাতীয় দলের হয়ে এত ম্যাচ খেলেননি।

এসব আনন্দেই হয়তো বান্ধবী জর্জিনা রদ্রিগেজকে বহুমূল্যের একটা উপহার দিয়ে দিয়েছেন। উপহারের জিনিসটি হলো একটি গয়নার বাক্স। যার দাম ১ লাখ ২০ হাজার ইউরো কিংবা ১ কোটি ২০ লাখ টাকা! আশ্চর্য হলেও সত্য যে, এত টাকা তিনি খরচ করেছেন গয়না নয়, গয়না রাখার বাক্সের জন্য। রোনালোদোর চতুর্থ সন্তানের জননী জর্জিনা এখন নিজের সব গয়না সেই বাক্সে রাখবেন। সোশ্যাল সাইটে সেই বাক্সের ছবি পোস্ট করে উত্তেজিত জর্জিনা লিখেছেন, ‘ক্রিশ্চিয়ানো, আমি বাকরুদ্ধ!’