Views: 132

বিভাগীয় সংবাদ রাজশাহী

ঘরে একা পেয়ে কিশোরীকে ‘ধর্ষণ’


জুমবাংলা ডেস্ক : বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার পল্লী এলাকায় ঘরে একা পেয়ে কিশোরীকে ধর্ষণের খবর পাওয়া গেছে। এ ঘটনায় দায়ের করা মামলায় আতিক হাসান ওরফে আইয়ুব (২৫) নামে এক যুবককে গতকাল শনিবার রাতে গ্রেপ্তার করেছে পুলিশ।

আতিকের বাবার নাম আব্দুর রহমান। তিনি প্রবাসী। তারা উপজেলার চামরুল ইউনিয়নের বাসিন্দা।


মামলার এজাহার থেকে জানা গেছে, পল্লী এলাকার ওই কিশোরী (১৬) দশম শ্রেণির ছাত্রী। প্রতিদিন স্কুলে যাওয়ার সময় আতিক হাসান ওরফে আইয়ুব তাকে বিভিন্ন সময় প্রেম নিবেদনসহ বিয়ের প্রস্তাব দিতো। কিন্তু ভুক্তভোগী কখনও রাজি হয়নি। গত ৯ অক্টোবর রাত আনুমানিক ১০টার দিকে কিশোরীকে তার খালি ঘরে একা পেয়ে ধর্ষণ করে আতিক। এদিকে ভুক্তভোগীর বাবা জীবিকার তাগিদে ঢাকা-দুপচাঁচিয়া যাতায়াত করে থাকেন। তিনি গ্রামের ফেরার পর ঘটনাটি স্থানীয়ভাবে মিমাংসা করার চেষ্টা চালানো হয়।

দুপচাচিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আলী জানান, স্থানীয়ভাবে মিমাংসা সম্ভব না হওয়ায় ভুক্তভোগীর বাবা বাদী হয়ে গতকাল রাতে মামলা করেন। পুলিশ রাতেই আভিযান চালিয়ে মামলার একমাত্র আসামি আতিক হাসান ওরফে আইয়ুবকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে। আজ রোববার তাকে বগুড়া জেল হাজতে পাঠানো হয়।

ওসি হাসান আলী বলেন, ‘আদালতে ধর্ষণের শিকার কিশোরীর জবানবন্দি রেকর্ড করা হয়েছে। এ ছাড়া তাকে স্বাস্থ্য পরীক্ষার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।’


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

সিলেটের এমসি কলেজে ধর্ষণের ঘটনায় ৮ আসামির ডিএনএ মিলেছে

mdhmajor

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে কিশোরের আত্মহত্যা

Saiful Islam

মেয়েকে বিয়ে করতে না পেরে মাকে নির্যাতন

Saiful Islam

সুন্দরগঞ্জে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুর গ্রেফতার

Saiful Islam

চমেকের অবৈধ চার ক্যান্টিনের ২৯ লাখ টাকা জব্দ

Saiful Islam

জলপাই খাওয়ানোর কথা বলে ৫ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

Saiful Islam