Views: 109

খুলনা বিভাগীয় সংবাদ

ঘরে ঢুকে বাবার গলাকাটা লাশ পেলেন ছেলে


জুমবাংলা ডেস্ক : নড়াইল সদর উপজেলায় অরুণ কুমার রায় নামে অবসরপ্রাপ্ত এক কলেজ শিক্ষককে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল শুক্রবার রাতে উপজেলার তুলারামপুর ইউনিয়নের বেনাহাটি গ্রামে তার শয়নকক্ষ থেকে লাশ উদ্ধার করে পুলিশ।


জানা গেছে, নিহত অরুণ কুমার রায়ের স্ত্রী নিভা রানী পাঠক মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের খুলনা বিভাগের উপ-পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন। ওই দম্পতির ছেলে ইন্দ্রজিৎ রায় প্রকৌশলী এবং মেয়ে ইন্দিরা রায় চিকিৎসক। ফলে চাকরির সুবাদে তারা কেউই বাড়িতে থাকতেন না।

গতকাল সকাল থেকে মোবাইল ফোনে কেউ সাড়া না পেয়ে সন্ধ্যায় বাড়িতে ফেরেন ছেলে ইন্দ্রজিৎ। কিন্তু ঘর তালাবদ্ধ দেখতে পান তিনি। পরে মই বেয়ে ঘরে প্রবেশ করে শয়নকক্ষে তার বাবার জবাই করা লাশ দেখতে পান ইন্দ্রজিৎ রায়।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াছ হোসেন বলেন, ‘লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। হত্যকাণ্ডের রহস্য উন্মোচন করে এবং জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।’


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

যত্রতত্র ঔষধ বিক্রি বন্ধ করতে ব্যবস্থা নেয়া হচ্ছে: ঔষধ প্রশাসনের ডিজি

mdhmajor

এক ঘুমেই ভম্বলের সাত দিন পার

Shamim Reza

দুই দিন পর বাড়ি ফিরতে পারলো ধর্ষণের শিকার স্কুলছাত্রী

rony

ব্যতিক্রমী রায় দণ্ডিত, ৪ আসামি করবেন সেবামূলক কাজ

Shamim Reza

‘ক্রাইম পেট্রল’ দেখে কৌশল শিখে পরিবারের ৪ জনকে খুন

Shamim Reza

চাল আত্মসাতের অভিযোগে কুষ্টিয়ায় চেয়ারম্যান কারাগারে

azad