Views: 125

চট্টগ্রাম বিভাগীয় সংবাদ

ঘরে ঢুকে ২ যুবককে গুলি করে হত্যা


জুমবাংলা ডেস্ক : রাঙ্গামাটির কাপ্তাই উপজেলায় ঘরে ঢুকে দুই যুবককে গুলি করে হত্যা করেছে অজ্ঞাত সন্ত্রাসীরা। বুধবার ভোরে উপজেলার ওয়াগ্গা ইউনিয়নের গর্জনিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ধনঞ্জয় তঞ্চঙ্গ্যা (৩৫) ও সুবাস তঞ্চঙ্গ্যা (৪৫)। নিহত দুজনেই জনসংহতি সমিতির (জেএসএস) সমর্থক। ঘটনার সত্যতা নিশ্চিত করেন জেলা পুলিশের গোয়েন্দা শাখার কর্মকর্তা (ডিআই-১) নজিবুল্লাহ।


জানা যায়, ভোরে ৭-৮ জনের একদল সশস্ত্র সন্ত্রাসী অতর্কিত হানা দিয়ে ধনঞ্জয় তঞ্চঙ্গ্যার বাড়ি ঘেরাও করে দরজা খুলতে বলে। এতে বাড়ির কেউ দরজা খোলে না। পরে দরজা ও বেড়া কেটে ঘরে ঢুকে বাড়ির মালিক ধনঞ্জয় তঞ্চঙ্গ্যা এবং তার ঘরে বেড়াতে যাওয়া সুবাস তঞ্চঙ্গ্যার ওপর এলোপাতাড়ি গুলি চালায় সন্ত্রাসীরা।

এতে ঘনাস্থলেই ওই দুজন মারা যান। পরে ঘটনাস্থল ত্যাগ করে সন্ত্রাসীরা। খবর পেয়ে সকালে ঘটনাস্থল গিয়ে মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাঙ্গামাটি সদর হাসপাতাল মর্গে পাঠায় কাপ্তাই থানা পুলিশ।

জেলা পুলিশের গোয়েন্দা শাখার কর্মকর্তা (ডিআই-১) নজিবুল্লাহ জানান, ঘটনাস্থল থেকে দুজনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাঙ্গামাটি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

কাপ্তাই থানার ওসি নাসির উদ্দিন জানান, থানা পুলিশের একটি দল ঘটনাস্থল গিয়ে দুজনের মরদেহ উদ্ধার করে। হত্যাকাণ্ডে কারা জড়িত তা এখনও জানা যায়নি। এলাকায় নিরাপত্তার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর টহল জোরদার করা হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

হাতুড়ি দিয়ে পিটিয়ে বিকাশের ১২ লাখ টাকা ছিনতাই

Saiful Islam

সিলেটে ৪ লাখ টাকার যৌন উত্তেজক ওষুধ জব্দ

Saiful Islam

ফার্মেসিতে চাঁদাবাজির সময় নারীসহ আটক ৪

Saiful Islam

এক বাঘাইড়ের দাম সাড়ে ৪২ হাজার টাকা!

Saiful Islam

চুরির অপবাদে দুই কিশোরকে গাছে বেঁধে নির্যাতন, ভিডিও ভাইরাল

Shamim Reza

নবমের ছাত্রীর সঙ্গে প্রেম, এরপর আবাসিক হোটেলে নিয়ে ধর্ষণ

Shamim Reza