Views: 23

অন্যরকম খবর

ঘরে বসে কোরবানির পশু মিলবে ‘ইভ্যালি গরুর হাট’-এ

জুমবাংলা ডেস্ক : ঘরে বসে কোরবানির পশু কেনা যাবে ‘ইভ্যালি গরুর হাট’ থেকে। ভার্চুয়াল এ হাটে পাওয়া যাবে দেশি প্রতিষ্ঠান আলমগীর র‌্যাঞ্চ লিমিটেডের গরু। মঙ্গলবার এ নিয়ে ইভ্যালি এবং আলমগীর র‌্যাঞ্চের মধ্যে স্বাক্ষরিত হয়েছে এক সমঝোতা চুক্তি।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ রাসেল এবং আলমগীর র‌্যাঞ্চ লিমিটেডের পরিচালক ও লাবিব গ্রুপের ভাইস চেয়ারম্যান সুলতানা জাহান, লাবিব গ্রুপের চেয়ারম্যান সালাউদ্দিন আলমগীরসহ দুটি প্রতিষ্ঠানেরই উর্ধ্বতন কর্মকর্তারা।

এক যৌথ সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ইভ্যালি থেকে আলমগীর র‌্যাঞ্চের গরু কেনার পর গ্রাহকের নির্ধারিত স্থানে নির্দিষ্ট সময়ে তা পৌঁছে দিবে ইভ্যালি কর্তৃপক্ষ। আর ‘ইভ্যালি গরুর হাট’ থেকে এখনই গরু কিনলে কোরবানির আগ পর্যন্ত গরুর যাবতীয় দায়িত্ব নেবে আলমগীর র‌্যাঞ্চ। এ সময়ের জন্য কোনো খরচ গ্রাহককে বহন করতে হবে না।

শুধু তাই নয়, এই সময়ের মধ্যে গরুর ওজন বেড়ে গেলেও গ্রাহককে অতিরিক্ত ওজনের জন্য বাড়তি কোন মূল্য পরিশোধ করতে হবে না। পাশাপাশি গ্রাহকের চাহিদা অনুযায়ী কোরবানি ঈদের তিন থেকে চার দিন আগে সুষ্ঠুভাবে গরু গ্রাহকের কাছে পৌঁছে দেওয়া হবে।

আরও পড়ুন

প্রতি একর ২ হাজার টাকায় বিক্রি হচ্ছে চাঁদের জমি

Saiful Islam

তিমির পেট থেকে ফেরা!

Saiful Islam

মা হারা সন্তানদের পিঠে নিয়ে সাঁতার কেটে ভাইরাল রাজহাঁস

Saiful Islam

প্রেমিকাকে দেখে বিয়ের আসর থেকে দৌড়ে পালালেন জামাই

globalgeek

পুরনো ২ টাকার কয়েনে মিলবে ৫ লাখ

globalgeek

তিমির পেটে গিয়েও জীবিত বেরিয়ে এলেন এক আমেরিকান

mdhmajor