বিনোদন

ঘরোয়া আয়োজনে রাহীর বিয়ে

স্পোর্টস ডেস্ক : করোনাকালে বিয়ে করেছেন জাতীয় দলের পেসার আবু জায়েদ রাহী। অবশ্য পরিস্থিতি অনুকূল নয় বলে ঘরোয়া পরিসরেই বিয়েটা সেরেছেন তিনি।

বুধবার স্বাস্থ্যবিধি মেনে বিয়ে সম্পন্ন হয়েছে বলে জানিয়েছে রাহীর পারিবারিক সূত্র। এ সময় ক্রিকেট বোর্ডের পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেলও উপস্থিত ছিলেন। আপাতত ঘরোয়াভাবে আনুষ্ঠানিকতা সম্পন্ন হলেও করোনা সংকট কেটে গেলে বড় ধরনের আয়োজনের কথা জানিয়েছে রাহীর পরিবার।


রাহীর আকদ সম্পন্ন হয়েছিল গত বছরেই। অনুষ্ঠান করেই মেয়েকে তুলে আনার কথা ছিল। কিন্তু করোনার সংক্রমণে সেই পরিকল্পনা বাতিল করে ঘরোয়াভাবে নতুন অতিথিকে তুলে আনা হলো। কনে ডা. তৌহিদা আক্তার জুহা রায়নগর দর্জিপাড়া এলাকার বাসিন্দা।

রাহীর বামে বিসিবি পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল বিসিবির পরিচালক ও উইমেন্স উইংয়ের চেয়ারম্যান শফিউল আলম চৌধুরী নাদেল তার ফেসবুক পোস্টের মাধ্যমে রাহীকে শুভকামনা জানিয়ে লিখেছেন, ‘আবু জাহেদ চৌধুরী রাহী, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের একজন নির্ভরযোগ্য খেলোয়াড়, সিলেটের গর্ব । জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেছে। করোনা পরিস্থিতি আমাদের জীবনযাত্রাকে করেছে বিপর্যস্ত। করোনা পরিস্থিতির কারণে স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে, পারিবারিকভাবে গতকাল (বুধবার) ৮ জুলাই বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়।’

তিন ফরম্যাট মিলিয়ে জাতীয় দলের হয়ে ১৫টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন রাহী। তবে বর্তমানে টেস্ট দলে বাংলাদেশের নির্ভরযোগ্য পেসার তিনি-ই। এখন পর্যন্ত ৯ টেস্টে বোলিং করে ২৪ উইকেট নিয়ে দারুণ কিছু করার ইঙ্গিত দিচ্ছেন এই ক্রিকেটার।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

ক্যারিয়ার বাঁচাতে নগ্ন দৃশ্যে রাজি, সুযোগ নেন দুই অভিনেতা

Shamim Reza

দিশার ময়নাতদন্তের রিপোর্টে তোলপাড়, উদ্ধার হয়েছিল নগ্ন লাশ

Shamim Reza

এক লাখে ‘বিদ্যা সিনহা মিম’

globalgeek

হঠাৎ তুরস্কে আমির খান

rony

ঘনিষ্ঠ দৃশ্য করতে গিয়ে অস্বস্তিতে পড়েছিলেন মাধুরী

Shamim Reza

অমিতাভ বচ্চনকে মার্কিন প্রেসিডেন্ট হওয়ার প্রস্তাব!

Shamim Reza