আন্তর্জাতিক বিনোদন

ঘূর্ণিঝড় বুলবুল : ক্ষতিগ্রস্তদের মাঝে মিমি

আন্তর্জাতিক ডেস্ক : ঘূর্ণিঝড় বুলবুল রাতরাতি পালটে ফেলেছে উপকূলীয় অঞ্চলকে। জায়গায় জায়গায় গাছ উপড়ে বন্ধ রাস্তা। ঝড়ে বিদ্যুতের খুঁটি উপড়ে নেমে এসেছে অন্ধকার। যে কৃষি জমি দু’বেলা পেট ভরানোর ভরসা, তাও এখন জলের তলায়।

বুলবুলের তাণ্ডবে ভারতের যাদবপুর খুব বেশি ক্ষতিগ্রস্ত না হলেও উত্তর চব্বিশ পরগনার বসিরহাট মহকুমায় ব্যাপক ক্ষয়ক্ষতির খবর পাওয়া গেছে। খবর পেয়ে বন্ধু নুসরাতের কেন্দ্র বসিরহাটে হাজির যাদবপুরের যান তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী। ক্ষতিগ্রস্ত এলাকায় ঘুরে দেখে বাসিন্দাদের সঙ্গে কথা বলেন তিনি।


ফেসবুক স্টাটাসে মিমি লেখেন, ‘ধন্যবাদ ঈশ্বরকে.. যে সেভাবে আমার লোকসভা অঞ্চল ক্ষতিগ্রস্ত না হাওয়ার জন্য। তাও বুলবুল ঝড়ে ক্ষতিগ্রস্ত এলাকায় আজ আমি গিয়েছিলাম সাহায্য ও ত্রাণ পৌঁছে দেওয়ার জন্য। ধন্যবাদ জানাই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ও আমাদের কর্মী ও নেতৃত্ববৃন্দকে এভাবে মানুষের পাশে দাঁড়ানোর জন্য!’

যতটা গর্জন ছিল ততটা বর্ষায়নি বুলবুল। তাতেও ক্ষয়ক্ষতির পরিমাণ খুব একটা কম হয়নি বলেই রাজ্য প্রশাসন সূত্রে খবর। রবিবার সন্দেশখালি ও হিঙ্গলগঞ্জে ক্ষতিগ্রস্ত এলাকা ঘুরে দেখেন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। ছিলেন জেলা পুলিশ-প্রশাসনের আধিকারিকরাও।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

লেবাননে ক্ষমতা যাচ্ছে সেনাবাহিনীর হাতে

Shamim Reza

চীনে খাদ্য অপচয় বন্ধে শুরু হয়েছে ‘অপারেশন খালি প্লেট’

mdhmajor

সংসদে বক্তৃতা দিতে গিয়ে বসে পড়লেন বাসার আল আসাদ

Shamim Reza

পেরুতে রবিবার থেকে কারফিউ

azad

এবার হরমুজ প্রণালিতে লাইবেরিয়ান ট্যাংকার আটক করল ইরান (ভিডিও)

Shamim Reza

মালয়েশিয়ার হাই কোর্টে আবেদন খারিজ হয়ে গেল রায়হান কবিরের

rony