Views: 165

চট্টগ্রাম বিভাগীয় সংবাদ

চট্টগ্রামে আধিপত্যের দ্বন্দ্বে ছাত্রলীগ কর্মী খুন, আটক ৬

জুমবাংলা ডেস্ক : চট্টগ্রামের বায়েজিদ থানায় ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে ইমন নামে এক কর্মী নিহতের ঘটনায় ৬ জনকে আটক করেছে পুলিশ। সোমবার (৮ মার্চ) দুপুর পর্যন্ত টানা অভিযান চালিয়ে বায়েজিদের আরেফিন নগর মুক্তিযোদ্ধা কলোনি থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন— মো. রুবেল (২৫), মো. সোহেল (২৯), মো. লিটন (২৮), মো.ফজর আলী (২৯), মো. আহসান কবির (২৬) ও মো. আহসান কবির (২৬)।

বিষয়টি নিশ্চিত করে বায়েজিদ থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রিটন সরকার বলেন, ‘গতকাল দুই পক্ষের সংঘর্ষের খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আশপাশের সিসিটিভির ফুটেজ সংগ্রহ করে অপরাধীদের শনাক্ত করার চেষ্টা চলছে। ইতোমধ্যে জিজ্ঞাসাবাদের জন্য ৬ জনকে আটক করা হয়েছে। এই ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।’

নিহত ইমন প্রবাসী যুবলীগ নেতা এস এম শফিকুল ইসলাম শফির অনুসারী হিসেবে পরিচিত। তিনি সম্প্রতি ঘোষিত বায়েজিদ থানা ছাত্রলীগের পাল্টা কমিটির সদস্য।

এদিকে হামলাকারীরা পলিটেকনিক এলাকার যুবলীগ নেতা আবু মহিউদ্দিনের অনুসারী। তবে নগর আওয়ামী লীগের রাজনীতিতে শফি ও আবু মহিউদ্দিন উভয়ই সাবেক সিটি মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিনের অনুসারী।

স্থানীয় সূত্র জানায়, নিহত ইমনের ছোট ভাইকে মারধরের জের ধরে রাতে আরেফিন নগর মুক্তিযোদ্ধা কলোনি এলাকায় দু’পক্ষের সংঘর্ষ বাঁধে। এসময় হামলাকারীরা প্রকাশ্য ইমনকে ছুরিকাঘাত করে।

উল্লেখ্য, গতকাল (রবিবার) রাত ১০টার দিকে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই পক্ষ সংঘর্ষে জড়ালে ইমন (২৭) নামে এক ছাত্রলীগ কর্মী ছুরিকাঘাতে গুরুতর আহত হন।।ইমনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

টাঙ্গাই‌লে ৭৬ বস্তা সরকা‌রি চাল উদ্ধার

Saiful Islam

স্বামীকে হাজতখানায় খাবারের সঙ্গে ইয়াবা দিতে গিয়ে স্ত্রী গ্রেপ্তার

globalgeek

মরা ১০টি হাঁস নিয়ে থানায় মালিক!

Shamim Reza

লকডাউনে সরকারি অ্যাম্বুলেন্সে যাত্রী পরিবহন!

Shamim Reza

নড়াইলে দুই পুলিশ কর্মকর্তার ওপর হামলা, অস্ত্র ও গুলি ছিনতাই

Saiful Islam

কালকিনিতে স্বামী-স্ত্রীকে হত্যা: প্রধান আসামি নড়াইলে গ্রেফতার

Shamim Reza