অর্থনীতি-ব্যবসা জাতীয় স্লাইডার

চট্টগ্রামে আরেকটি মেডিকেল কলেজ ও হাসপাতালের অনুমোদন

জুমবাংলা ডেস্ক : চট্টগ্রামে রেলের পরিত্যক্ত জমিতে পাবলিক প্রাইভেট পার্টনারশিপের (পিপিপি) আওতায় ৫০০ আসনের হাসপাতাল ও ১০০ আসনের মেডিকেল কলেজ স্থাপনে একটি প্রস্তাবের অনুমোদন দেওয়া হয়েছে বলে জানিয়েছেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল।

বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে সচিবালয়ে মন্ত্রীপরিষদ সভাকক্ষে অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের সভাপতিত্বে কমিটির বৈঠকে এ সংক্রান্ত একটি প্রস্তাবসহ মোট পাঁচটি প্রস্তাবের অনুমোদন দেওয়া হয়েছে। বৈঠকে কমিটির সদস্য মন্ত্রীপরিষদ বিভাগের সিনিয়র সচিব, সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের সচিব ও সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মন্ত্রী জানান, ৬ একর জায়গার মধ্যে নতুন এই হাসপাতালটি নির্মাণ করা হবে। এই হাসপাতাল নির্মাণে ব্যয় হবে ৪৮৬ কোটি টাকা।

অর্থমন্ত্রী বলেন, ২ হাজার ৪৩৭ কোটি টাকার ৫টি প্রকল্পের নীতিগত অনুমোদন দিয়েছে অর্থনৈতিক বিষয় সংক্রান্ত মন্ত্রিসভা কমিটি।

এ সময় বাণিজ্য মন্ত্রী টিপু মুনশি, স্থানীয় সরকার পল্লি উন্নয়ন ও সমবায় মন্ত্রী তাজুল ইসলাম, শিল্পমন্ত্রী নুরুল মজিদ মামুন হুমায়ুন, রেলমন্ত্রী মো. নূরুল ইসলাম সুজন, বিদ্যুৎ জ্বালানী ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ ও মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম প্রমুখ বৈঠকে উপস্থিত ছিলেন।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP




জুমবাংলানিউজ/পিএম


আপনি আরও যা পড়তে পারেন


rocket

সর্বশেষ সংবাদ