Views: 95

চট্টগ্রাম জাতীয় বিভাগীয় সংবাদ

চট্টগ্রামে গণপরিবহনে ‘নো মাস্ক, নো প্যাসেঞ্জার’ প্রচারণা চালাচ্ছে ট্রাফিক পুলিশ


জুমবাংলা ডেস্ক: ‘নো মাস্ক, নো প্যাসেঞ্জার’ এই শ্লোগানকে সামনে রেখে করোনার দ্বিতীয় ঢেউ প্রতিরোধে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে চট্টগ্রামে ট্রাফিক পশ্চিম বিভাগের পক্ষ থেকে গণপরিবহনে ব্যাপক প্রচারনা চালানো হয়েছে।

এ সময় পরিবহন ও যানবাহনের যাত্রী, চালক, সহকারি এবং পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

বুধবার সকালে নগরীর এ কে খান মোড়ে এ কর্মসূচি পালন করা হয়। এরআগে, সকালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর ট্রাফিক বিভাগের এই কার্যক্রম জি ই সি মোড়ে উদ্বোধন করেন।


সিএমপি কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর বলেন, ‘করোনার দ্বিতীয় ঢেউ আমাদের জীবন ব্যবস্থায় মারাত্মক ঝুঁকি বয়ে আনতে পারে। এর ব্যাপকতা প্রথম বারের চেয়েও অনেক বেশী, তাই আমাদের সবাইকে সচেতন হতে হবে এবং আশেপাশের সবাইকেও সচেতন করতে হবে’।

সিএমপি’র আকবরশাহ্ থানার ট্রাফিক পরিদর্শক এস. এম শওকত হোসেন বলেন, পুলিশের পক্ষ থেকে এই মাস্ক বিতরণের মাধ্যমে সকলকে এর ব্যবহার নিশ্চিত করার জন্য তাগাদা দেয়া হচ্ছে। তিনি বলেন, ‘এই মহামারিকে আমরা জয় করব হাতে হাত রেখে। বিজয়ের মাসে এই মহামারিকে বিজয় করে তারা প্রিয়জনদের একটি সুন্দর সকাল উপহার দিতে পারবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

সকল ধর্মীয় জনগোষ্ঠীর কল্যাণে কাজ করছে সরকার: ধর্ম প্রতিমন্ত্রী

mdhmajor

ধর্ষণে ব্যর্থ হয়ে সন্তানদের সামনে মাকে বিবস্ত্র করে নির্যাতন

Saiful Islam

জামিনের পর ‘ইয়াবা গডফাদার’ শাহাজানকে রাজকীয় সংবর্ধনা

Saiful Islam

আদালতে বিয়ে করে জামিন পেলেন ধর্ষক

Shamim Reza

নিখোঁজের ২০ ঘণ্টা পর ভাসমান লাশ উদ্ধার

Shamim Reza

আরও বেশি মুক্তিযুদ্ধ ভিত্তিক চলচ্চিত্র নির্মাণের আহ্বান প্রধানমন্ত্রীর

mdhmajor