অর্থনীতি-ব্যবসা চট্টগ্রাম জাতীয় বিভাগীয় সংবাদ

চট্টগ্রাম ইপিজেডে ৫২ দশমিক ২৭ লাখ মার্কিন ডলার বিনিয়োগ

জুমবাংলা ডেস্ক: দক্ষিণ কোরিয়ার প্রতিষ্ঠান মেসার্স জে ডব্লিউ অ্যাপ্যারেল লিমিটেড চট্টগ্রাম ইপিজেডে ৫২ দশমিক ২৭ লাখ মার্কিন ডলার বিনিয়োগে একটি তৈরি পোশাক শিল্প প্রতিষ্ঠান স্থাপন করতে যাচ্ছে। খবর বাসসের।

সম্পূর্ণ বিদেশি মালিকানাধীন এই শিল্প প্রতিষ্ঠান বার্ষিক ২১ লাখ পিস বিভিন্ন প্রকার পোশাক সামগ্রী উৎপাদন করবে যার মধ্যে জ্যাকেট, প্যান্ট, ভেস্ট, ব্লাংকেট উল্লেখযোগ্য। জে ডব্লিউ অ্যাপ্যারেলে ১৩৩৮ জন বাংলাদেশি নাগরিকের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হবে।


এ লক্ষ্যে আজ ঢাকায় বেপজা কমপ্লেক্সে বাংলাদেশ রপ্তানী প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষ (বেপজা) এবং মেসার্স জে ডব্লিউ অ্যাপ্যারেল লিমিটেড এর মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

বেপজার সদস্য (বিনিয়োগ উন্নয়ন) জিল্লুর রহমান এবং মেসার্স জে ডব্লিউ অ্যাপ্যারেল লিমিটেডর ব্যবস্থাপনা পরিচালক জি ওয়ান ওহ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

বেপজার নির্বাহী চেয়ারম্যান মেজর জেনারেল এস এম সালাহউদ্দিন ইসলাম চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান প্রত্যক্ষ করেন।
এ সময় অন্যান্যের মধ্যে বেপজার সদস্য (অর্থ) মো. মিজানুর রহমান, মহাব্যবস্থাপক (জনসংযোগ) নাজমা বিন্তে আলমগীর, মহাব্যবস্থাপক (বিনিয়োগ উন্নয়ন) মো. তানভীর হোসেন এ সময় উপস্থিত ছিলেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

ডা. জাফরুল্লাহ’র ফুসফুসে ৩ রকম জীবাণুর সংক্রমণ

Saiful Islam

শিক্ষার্থীদের সার্টিফিকেট-ল্যাপটপ নিয়ে বের করে দিচ্ছেন বাড়িওয়ালারা

Shamim Reza

রাষ্ট্রায়ত্ত সব পাটকল বন্ধের সিদ্ধান্ত

Saiful Islam

৫৬ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

Saiful Islam

নেশা করে পরিবেশ অধিদফতরের কর্মকর্তাকে লাঞ্ছিত, এএসপি বরখাস্ত

Sabina Sami

নিজেকে নিষ্পাপ দাবি করলেন এমপি পাপুল

Sabina Sami